Friday, May 17, 2024

চৌগাছায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

- Advertisement -

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থেকেঃ যশোরের চৌগাছায় লিপি খাতুন (৩৮) নামে এক গৃহবধূ দশ মাসের কন্যা রেখে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবারের সদস্যরা। মঙ্গলবার (১১ জানুয়ারী) বিকেলে বসত ঘরের আড়া থেকে ওড়নায় পেচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে প্রতিবেশিরা। সংবাদ পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশটি উদ্ধার চৌগাছা থানায় নেয়। বুধবার সেটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত লিপি খাতুন উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর খালপাড়া গ্রামের গরু ব্যবসায়ী মুক্তার আলীর স্ত্রী।
স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকাল তিনটার দিকে লিপির বসত ঘরে (শয়ন কক্ষে) আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে থাকতে দেখেন প্রতিবেশিরা। এসময় লিপির দশ মাস বয়সী কন্যা ছাড়া বাড়িতে কেউ ছিলো না। লিপি বেঁচে আছে ভেবে প্রতিবেশিরা দ্রæত ওড়না কেটে উদ্ধার করেন। পরে বুঝতে পারেন তিনি মারা গেছেন। পরিবারের সদস্যরা তাঁর লাশ দাফনের প্রস্ততি নেয়ার সংবাদ পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশটি উদ্ধার করে চৌগাছা থানায় নেয়। পরে বুধবার সকালে তাঁর লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

প্রতিবেশিরা জানান, তিন সন্তানের জননী লিপির দশ মাস বয়সী একটি কন্যা রয়েছে। সম্প্রতি লিপি-মুক্তার তাঁদের ১৫ বছর বয়সী তাঁদের বড় ছেলেকে বিয়ে দেয়। তাঁদের অন্য ছেলের বয় পাঁচ/ছয় বছর। নাম প্রকাশে অনিচ্ছার শর্তে প্রতিবেশিরা বলেন, লিপি ও মুক্তারের পারিবারিক কলহ লেগেই থাকতো। ছোট-খাটো কারনেও মুক্তার তাঁর স্ত্রী ও সন্তানতের চরম মারপিট করতেন। নতুন পুত্রবধূর সামনেও মুক্তার স্ত্রী-সন্তানদের মারপিটে দ্বিধা করতো না। এসব কারনে স্বামীর উপর অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি।
চৌগাছা থানার উপ-পরিদর্শক বিপ্লব সরকার বলেন, সংবাদ পেলে লাশটি উদ্ধার করে সুরাহতল প্রতিবেদন শেষে থানায় নেয়া হয়। বুধবার সকালে সেটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত