Friday, May 17, 2024

চৌগাছা বাসদের নতুন কমিটির আহবায়ক রফিউদ্দিন, সদস্য সচিব আব্দুল মালেক

- Advertisement -

চৌগাছা প্রতিনিধিঃ বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) চৌগাছা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শহরের ডাকবাংলোপাড়ায় উপজেলা বাসদের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে দলের কাউন্সিলের আয়োজন করা হয়।
কাউন্সিলে সভাপতিত্ব করেন কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক কমরেড রফি উদ্দিন বিশ্বাস।

কাউন্সিল প্রস্তুতি কমিটির সদস্য কমরেড আব্দুল মালেকের স ালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন বাসদ খুলনা জেলা কমিটির সমন্বয়ক কমরেড জনার্দন দত্ত নান্টু। বিশেষ অতিথির বক্তৃতা করেন বাসদ যশোর জেলা কমিটির সমন্বয়ক শাহজাহান আলী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন যশোর জেলা কমিটির সদস্য কমরেড আক্কাচ আলী, কমরেড সহ-অধ্যাপক আলাউদ্দীন, কমরেড আব্দুল আলীম, চৌগাছা উপজেলা কমিটির সদস্য কমরেড আব্দুল কবীর টুটুল, কমরেড আতিয়ার রহমান, কমরেড ইমদাদুল হক, কমরেড জিন্নাত আলী, হোমিও ডাক্তার কমরেড শাহিদুর রহমান, কমরেড মোঃ হাশেম আলী, কমরেড মোঃ রুবেল মিয়া, কমরেড মাসুদ রানা প্রমুখ। কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে কমরেড রফিউদ্দিন বিশ্বাসকে আহবায়ক ও কমরেড আব্দুল মালেককে সদস্য সচিব করে ১৪ সদস্যের উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।

এদিকে রোববার যশোরের ঝিকরগাছা উপজেলা বাসদের কমিটি গঠন করা হয়েছে। কমরেড আব্দুস সামাদকে সমন্বয়ক করে ৭ সদস্যের ঝিকরগাছা উপজেলা কমিটি গঠন করা হয় বলে খুলনা জেলা সমন্বয়ক জনার্দন দত্ত নান্টু জানিয়েছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত