Thursday, May 16, 2024

অভয়নগরে নব নির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

- Advertisement -

অভয়নগর প্রতিনিধিঃ যশোরের অভয়নগর উপজেলায় নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ সোমবার রাত সোয়া আটটার দিকে উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাঁকে গুলি করে হত্যা করা হয়।

নিহত ওই ব্যক্তির নাম উত্তম সরকার (৪০)। তিনি উপজেলার হরিশপুর গ্রামের অশান্ত সরকারের ছেলে। তিনি গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়নের পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

উত্তম সরকারের কাকা স্বপন কুমার সরকার জানান, আজ সোমবার রাতে উত্তম সরকার উপজেলার সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামের নিজের বাড়িতে ফিরছিলেন। পেছনে অপর একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি যাচ্ছিলেন। রাত সোয়া আটটার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছান।

এ সময় পেছনে আসা মোটরসাইকেল আরোহীরা তাঁর গতিরোধ করেন। এরপর তারা সামনের দিক থেকে তার বুকের বামপাশে গুলি করে মোটরসাইকেলে করে পালিয়ে যান। এতে উত্তম ঘটনাস্থলেই মারা যান।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত