Friday, May 17, 2024

কেশবপুরের দুই ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিসে হামলা, ৭কর্মী আহত

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ  কেশবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে ততই সহিংসতা বৃদ্ধি পায়চ্ছে।মঙ্গলকোট ইউনিয়নের মঙ্গলকোট বাজারে ৩০শে ডিসেম্বর  বিকেলে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের মনোনয়ার হোসেন কর্মী নিয়ে মঙ্গলকোট নামক স্থানে পৌছালে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল কাদের বিশ্বাসের কর্মীরা ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টি করে এবং স্বতন্ত্র প্রার্থীর ৭ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

আহতদের ভিতর ২ জনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ খরবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশি টহল চলছিলো। দু পক্ষের ভিতর উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩ টি মোটর সাইকেল উদ্ধার করেছে। মঙ্গলকোট ইউনিয়নে হামলায় আহতরা হলেন আনজানুর রহমান,জসিম উদ্দিন মোড়ল, আবুল কাশেম সরদার, আবু তালেব, রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম ও সোহেল হোসেন। আহতদের ভিতর আনজানুর রহমান ও আবুল কাশেম কে গুরুতর আহতাবস্থায় কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতিকের কর্মীরা ও বহিরাগত সন্ত্রাসীরা ৩০শে ডিসেম্বর  সন্ধ্যার পুর্বে স্বতন্ত্র প্রার্থী রেজাউল ইসলামের বেগমপুর রশিদের মোড় নামক স্থানে মোটর সাইকেল প্রতিকের নির্বাচনি অফিস ভাংচুর করেছে বলে জানান স্বতন্ত্রচেয়ারম্যান  প্রার্থী রেজাউল ইসলাম।

কেশবপুর থানার ওসি তদন্ত শিকদার মতিয়ার রহমান জানিয়েছেন ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে, কোন অভিযোগ এখনো পাওয়া যায়নি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত