Saturday, May 18, 2024

যশোর খাজুরা বাসস্ট্যান্ডের একটি হোটেলে চুরির ঘটনায় মামলা

যশোর শহরতলীর খাজুরা বাসস্ট্যান্ড নিউমার্কেট জাকের পার্টির মার্কেটে বিরায়ানী হাউজ নামক একটি খাবার হোটেলে চুরির ঘটনায কোতয়ালী থানায় মামলা হয়েছে। যশোর সদরের বড়বালিয়াডাঙ্গা গ্রামের সলেমান বিশ্বাসের ছেলে মিটুল হাসান (৪০) বাদি হয়ে সোমবার (২৭ ডিসেম্বর) অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা করেন।
মামলায় বলা হয়েছে, প্রতিদিন সকাল সাড়ে ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত হোটেল পরিচালনা করা হয়। হোটেলের কার্যক্রম শেষ করে বাড়ি চলে যায়। হোটেলের রান্না করা খাবার ভ্যানে করে হোটেলে আনা হয়। সোমবারও (২৭ ডিসেম্বর) প্রতিদিনের মতো রাত সাড়ে ১২ টায় হোটেলের কার্যক্রম শেষ করে ক্যাশে বেচাকেনার নগদ ৩০ হাজার টাকা রেখে হোটেলের সামনে ভানে তালাবদ্ধ করে মিটুলসহ অন্যান্য কর্মচারিরা যে যার মতো বের হয়ে যায়।
সকালে হোটেলে এসে মিটুল দেখে হোটেলের সামনে তালাবদ্ধ করে রাখা রিকশা-ভ্যান ও ক্যাশের ড্রয়ারে ৩০ হাজার টাকা নেই। তাৎক্সনিক ভাবে আশে পাশের লোকজনকে জিজ্ঞাসা করলে তারা কিছু বলতে পারে না। ধারনা করা হচ্ছে ২৭ ডিসেমব্র সোমবার রাত সাড়ে ১২ টা থেকে রাত সোয়া ২ টার মধ্যে কোন এক সময় অজ্হাত চোরেরা সুকৌশলে হোটেলের ক্যাশের ড্রয়ারে রক্ষিত টাকা ও হোটেলের সামনে তালাবদ্ধ করা ভ্যানটি চুরি করে নিয়ে যায। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে না পেয়ে মামলা করা হয়।
রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত