Friday, May 17, 2024

কেশবপুরের তিন ইউনিয়নে নৌকার কর্মী সমর্থকদের বিরুদ্ধে, প্রচার মাইক ভাংচুর অভিযোগ

কেশবপুর প্রতিনিধিঃ আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থীদের প্রচার মাইক ভাংচুর এবং হাসপাতালে চিকিৎসাধীন এক জন ।
আর এ ভাংচুরের ঘটনায় নৌকার কর্মী সমর্থকরা জড়িত রয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ২৭ডিসেম্বর রাতে উপজেলার মজিদপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবীর পলাশের আনারস প্রতিকের প্রচার মাইক শ্রীফলা বাজারস্থ পৌছালে তার প্রচার মাইক ও মহেন্দ্র ভাংচুর করা হয়।
এ সময় হামলায় আনারস প্রতিকের কর্মী বাগদাহ গ্রামের মামুনুর রশীদ হিরণ (২৫) গুরুতর আহত অবস্থায় কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়। প্রচারণায় বাঁধাগ্রস্থ হওয়া মজিদপুর ইউনিযনের প্রার্থী হুমায়ুন কবীর পলাশ সাংবাদিকদের জানান, ভাংচুরের ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ,নির্বাচন অফিসার, রির্টার্ণিং অফিসার ও কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ধরণের একাধিক অভিযোগ জমা দেয়া হলেও কার্যতঃ প্রার্থীরা তাদের প্রচারণা বাঁধাগ্রস্থ হচ্ছেন। একই দিনে মুলগ্রাম এলাকায় কেশবপুর সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলার মোটর সাইকেল প্রতিকের প্রচার মাইক ভাংচুর করা হয়েছে এবং বিভিন্ন এলাকার পোষ্টার ছিড়ে ফেলা হয়েছে।
২৮ডিসেম্বর বিকেলে পাঁজিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাষ্টার মকবুল হোসেনের আনারস প্রতিকের প্রচার মাইক বেলকাঠি এলাকায় ভাংচুর করা হয়েছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত