Saturday, May 18, 2024

যশোর কেন্দ্রীয় কারাগারের ৯শ’৫৬ বন্দিকে টিকা প্রদান

- Advertisement -

যশোর কেন্দ্রীয় কারাগারের নয়শ’ ৫৬ বন্দিকে করোনার টিকা দেয়া হয়েছে। সোমবার সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ টিকা দেয়া হয়। টিকাদান কার্যক্রম তদারকি করেন সিভিল সার্জন শেখ আবু শাহীন।

সিভিল সার্জন জানান, কারাবন্দিদের টিকা নেয়ার জন্য নিবন্ধন করতে হয়নি। বিশেষ ব্যবস্থায় টিকা দেয়া হচ্ছে। তাদের নাম, ঠিকানা, মোবাইল  ফোন নম্বর ও যাদের এনআইডি আছে তার নম্বর রেখে টিকা দেওয়া হচ্ছে। কারাগারে থেকে যেসব বন্দি টিকার প্রথম ডোজ গ্রহণ করবেন, তাদেরকে সেখানেই দ্বিতীয় ডোজ দেয়া হবে।

আবার যেসব বন্দি প্রথম ডোজ টিকা নেয়ার পর জামিনে মুক্তি পাবেন, তারা বাইরে থেকে কার্ড প্রদর্শন করে দ্বিতীয় ডোজ গ্রহণ করতে পারবেন। এজন্য তাদেরকে একটি করে কার্ড দেয়া হচ্ছে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে।
এ সময় উপস্থিত ছিলেন যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান, ডেপুটি সিভিল সার্জন সাইনুর সামাদসহ কারাগার ও স্বাস্থ্যবিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান জানান, কারাগারে আটক সকল বন্দিকে করোনা টিকা প্রদানের আওতায় আনা হয়েছে। কারাগারে নতুন ও পুরাতন বন্দিদের মধ্যে নয়শ’ ৫৬ জন করোনা টিকার আওতায় ছিলেন না। যাদেরকে সোমবার টিকার আওতায় আনা হয়েছে। তিনি আরও বলেন, যারা নতুনভাবে কারাগারে আসবে তাদেরকেও টিকার আওতায় আনা হবে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত