Saturday, May 18, 2024

বসুন্দিয়ায় ‘মেম্বর,কথা আছে’ বলে ডেকে নিয়ে মহিলা মেম্বর প্রার্থীকে মারপিট

- Advertisement -

যশোরে এক মহিলা মেম্বর প্রার্থীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বসুন্দিয়া ইউনিয়নের জঙ্গলবাধাল গ্রামে সন্ধা সাতটার পর। আহত শাহানাজ পারভিন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বর প্রার্থী ও ঘুনি গ্রামের শামসুল হকের স্ত্রী। সূর্যমুখী ফুল প্রতীক নিয়ে তিনি নির্বাচনে অংশ নিয়েছেন ও এরআগেও  দুইবার তিনি মহিলা ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শাহানাজ পারভীন জানান, তিনি সহ আরও দুই নারী তার  জঙ্গলবাধাল এলাকায়  ভোটের কাজ করছিলেন। এসময় মোটরসাইকেলে চড়ে দুই যুবক মুখ বাধা অবস্থায় তার কাছে এসে বলেন ‘মেম্বর সাহেব, কথা আছে’। পরে একটু দুরে নিযে তাকে বেধড়ক মারপিট করে। এসময় ডাক চিৎকার দেয় শাহানাজ। এক পর্যায় তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান।

আহতের স্বজন জানায়,  আশপাশের লোকজন ছুটে আসলে দুই সন্ত্রাসী পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাত আটটা ৪৫ মিনিটে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহতের ছেলে মেহেদি হাসান জানান, সন্ত্রাসীরা প্রথমে মারপিট করে। পরে চাকু বের করে। কিন্তু এসময় আশপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়।তিনি দাবি করেন , প্রতিপক্ষরায় এ ঘটনার সাথে জড়িত।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত