Saturday, May 18, 2024

ঝিকরগাছা পৌর নির্বাচনে নৌকার জয় হবে-মেয়র

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা,প্রতিনিধিঃ আগামী ১৬ জানুয়ারী আসন্ন যশোরের ঝিকরগাছা পৌরসভা নিবাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, বর্তমান পৌর মেয়র ও নৌকা মার্কার দলীয় প্রার্থী আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল বলেছেন, আমরা আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই।
দেশে শান্তি, নিরাপত্তার জন্য, দুর্নীতি দমন করার জন্য নৌকা মার্কায় ভোট চাই। তিনি বলেন, নৌকার পালে হাওয়া লেগেছে, জোয়ার উঠেছে, নৌকা মার্কার জয় হবেই নিশ্চয়ই। সোমবার সকালে পৌর নির্বাচনের বিষয়ে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, স্বাধীনতা ও উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের জনগণ মাতৃভাষা বাংলা ভাষায় কথা বলতে পারছে, এই নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে।
এই নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলে আজ সবার জীবনমান উন্নত হচ্ছে। জীবন যত উন্নত হচ্ছে, ছেলে-মেয়েরা সুযোগ পাচ্ছে, উচ্চশিক্ষার সুযোগ পাচ্ছে। নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলে পানির সমস্যার সমাধান হয়েছে, বিদ্যুতের সমস্যার সমাধান হয়েছে। ডিজিটাল বাংলাদেশ আপনারা পেয়েছেন, অর্থনৈতিক উন্নতি হয়েছে।
এসময় তার সফর সঙ্গী থাকছেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মুসা, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নাসিমুল হাব্বি শিপার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সদস্য জুলুফকার আলী ভূট্টো, জাফিরুল হক, পৌর যুবলীগের আহবায়ক একরামুল হক খোকন, প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক ইমরান রশিদ, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ সহ পৌর ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত