Saturday, May 18, 2024

চাঁচড়ায় হামলার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মানববন্ধন

- Advertisement -

যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষের বিরুদ্ধে হামলা, নির্বাচনী অফিস ভাংচুর, পোস্টারে অগ্নিসংযোগ ও হুমকির অভিযোগ এনে মানববন্ধন করেছেন আনারস প্রতীকের কর্মী-সমর্থকরা। রোববার সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে তারা এসব করেন। এর আগে আনারস প্রতীকের প্রার্থী শামীম রেজা সংবাদ সম্মেলন করতে গেলে পুলিশি বাধায় তা করতে পারেননি।

মানববন্ধনে বক্তারা বলেন, আসন্ন নির্বাচনে প্রতিপক্ষদের ভরাডুবি হবে বুঝতে পেরে পোষ্য ক্যাডার দিয়ে আনারস প্রতীকের নেতাকর্মী ও ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি প্রদান করা হচ্ছে। গত ২৪ ডিসেম্বর ভাতুড়িয়া বাজারে আনারস প্রতীকের কর্মীসভায় জিহাদ নামে এক কর্মীকে ছুরিকাঘাত করে সন্ত্রাসী বাহিনী।

শনিবার অস্ত্রধারী লোকজন দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত ছোট মেঘলা, বড় মেঘলা, তপসীডাঙ্গা, মাহিদিয়া, বাগেরহাট, গোয়ালদাহ, সাড়াপোল, ভাতুড়িয়া, চাঁচড়া, বেড়বাড়িসহ অধিকাংশ গ্রামের মোড়ে মোড়ে আনারস প্রতীকের পোস্টারে অগ্নিসংযোগ ও কর্মী-সমর্থকদের ওপর হামলা চালায় বলে অভিযোগ করেন চেয়ারম্যান প্রার্থী শামীম রেজা।

এছাড়া, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুল, ভাতুড়িয়া বাজারে নিহত ইমরোজের পিতা নূর ইসলাম, কবিরুজ্জামান কাজলসহ অনেককে হত্যার হুমকি দেয়। বেড়বাড়ি গ্রামে আনারস প্রতীকের নির্বাচনী অফিসে হামলা ও কর্মী মোজ্জাম্মেল হোসেনকে লোহার রড দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তিনি যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনালের হাসপাতালে ভর্তি আছেন।

বর্তমানে চাঁচড়া ইউনিয়নে ভোটের পরিবেশ নেই বলে দাবি করেন শামীম রেজা। তিনি বলেন, প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী ও তার পোষ্য ক্যাডারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের নিরাপত্তা নিশ্চিতে প্রশাসনের সহযোগিতা প্রয়োজন।

মানববন্ধনে আরও বক্তৃতা করেন সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ভূঁইয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আনোয়ারুল করিম, যুবলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন বাবু, ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুল ইসলাম রিপন প্রমুখ।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত