Friday, May 17, 2024

কেশবপুরের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদের বিশ^াস ও কর্মী সমর্থকদের বেপরোয়া সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ এনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মনোয়ার হোসেন সংবাদ সম্মেলন করেন।
২৫ডিসেম্বর কেশবপুর প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যবে বলেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের বিশ্বাসের কর্মী সমর্থকরা আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি অব্যাহত রেখেছে। ২৪ডিসেম্বর রাতে ইউনিয়ন পরিষদ সংলগ্ন আমার একটি নির্বাচনী কার্যালয় ভাংচুর ও কর্মী-সমর্থকদের বাড়িতে বাড়িতে ভয়ভীতি দেখানো হয়েছে। এমনকি তারা পাথরা গ্রামের ঋষি স¤প্রদায়ের মানুষদেরকে শাসিয়ে গেছে। তিনি দ্রæত প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেছেন। বক্তব্যে তিনি আরও বলেন প্রশাসনিক কর্মকর্তারা পরিবেশ ফেরাতে চেষ্টা চালালেও প্রার্থীর প্রত্যক্ষ ইন্দনে ও ক্যাডার মঙ্গলকোট গ্রামের কামরুজ্জামান মিন্টু,বসুন্দিয়া গ্রামের পিন্টু গাজী, মিন্টু গাজী, কর্ন্দপপুর গ্রামের সাঈদুল ইসলাম ও বড়েঙ্গা গ্রামের সাত্তার দাই এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে। যার কারনে নির্বাচনে স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে না। ভোটাররা বিত সন্ত্রস্থ অবস্থায় রয়েছে।
এ ব্যাপারে মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের বিশ^াস সাংবাদিকদের বলেন স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন তার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ দিচ্ছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত