Friday, May 17, 2024

কেশবপুরের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরের পাঁজিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাষ্টার মকবুল হোসেন মুকুল কেশবপুর প্রেসক্লাবে ২৪ ডিসেম্বর এক সংবাদ সম্মেলন করেন। স্বতন্ত্র প্রার্থী তার বক্তব্যে জানান প্রতিদ্বন্ধি নৌকা প্রতিকের কর্মী সমর্থকদের মারমুখি আচরণ ও বাধার কারনে তিনি গত তিন দিন ধরে নির্বাচনি প্রচারনা করতে পারেন নি। প্রশাসনের নিকট লিখিত অভিযোগ করে কোন প্রতিকার পান নি।

সংবাদ সম্মেরনে তিনি আরও বলেন নৌকার কর্মী-সমর্থক মোঃ টিটো, ইমরান হোসেন, রাজু আহমেদ, মাসুম দাই, মতিন সরদার, আসাদ হোসেন, তেীহিদ হোসেন, কামরুল ইসলাম, মিল্টন হোসেন, বিল্লাল হোসেনসহ অজ্ঞাতনামা বহিরাগত ১২/১৪ জন সন্ত্রাসীরা আমার নির্বাচন পরিচালনা ও প্রচার কাজে বিভিন্নভাবে বাঁধা সৃষ্টি করাসহ কর্মী-সমর্থকদের ভয়ভীতি, মারপিট ও হুমকি দিয়ে চলেছে।

গত ২১/১২/২০২১ তারিখ সন্ধ্যা অনুমান সাড়ে ৬ ঘটিকায় নৌকা প্রতীকের প্রার্থী মোঃ জসিম উদ্দীনের নের্তৃত্বে তার ওই সন্ত্রাসী বাহিনীরা প্রচার মাইক ভাংচুরসহ আমার কর্মী মাসুদুজ্জামান, জাহিদ হাসান মিন্টু ও আবু মুছাকে মারপিট করে। আমি ২২/১২/২০২১ তারিখে সহকারি পুলিশ সুপার মনিরামপুর সার্কেল, উপজেলা রিটার্ণিং কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করি। কিন্তু কোন সুফল পায়নি।

গত ২২/১২/২০২১ তারিখ বিকাল অনুমান সাড়ে ৪ টার সময় অত্র ইউনিয়নের সাতাইশকাটি মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রাস্তার ওপর নৌকা প্রতীকের প্রার্থী মোঃ জসিম উদ্দীনের নের্তৃত্বে উক্ত সন্ত্রাসী বাহিনীরা হাতে ধারালো দা, চাকু, ছোরা, লোহার হাতুড়ি, রডসহ নানাবিধ দেশীয় অস্ত্রপাতি নিয়ে প্রচার গাড়ির (ইজিবাইক) গতিরোধ করিয়া আমার কর্মী চালক রাশিদুল ইসলাম, পিতা- আনোয়ার হোসেন মোল্যা, সাং- বেলোকাটিকে গাড়ি থেকে নামিয়ে মারপিট পূর্বক ১ টি মাইক সেট, ২ টি ব্যাটারী ও প্রচারের মেমোরি কার্ড যার মূল্য অনুমান ৭০.০০০/= (সত্তর হাজার) টাকা লুট করে নিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়। আমি খবর পেয়ে কর্মী সমর্থকদের সাথে নিয়ে তাকে উদ্ধার করি।

তিনি বলেন এ বিষয়ে আমি গত ২৩/১২/২০২১ তারিখ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার, থানার ওসিসহ বিভিন্ন দপ্তরে লিখিতভাবে অভিযোগ করেছি। কিন্তু আমি প্রশাসনের পক্ষ থেকে কোন প্রকার সহযোগিতা না পাওয়ায় আমার নির্বাচনী সকল কাজ বন্ধ হওয়ার পথে। আর এ সুযোগে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ জসিম উদ্দীন ও তার কর্মী-সমর্থকরা আরও বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি আরো বলেন প্রশাসনের নিকট দাখিল করা অভিযোগের বিষয়ে কোন প্রকার গুরুত্ব না দিয়ে গোপনে নৌকা প্রতীকের প্রার্থী জসিম উদ্দীনকে উৎসাহ দিচ্ছে। সে জন্য আমার প্রতিদ্ব›িদ্ব নৌকা প্রতীকের প্রার্থী মোঃ জসিম উদ্দীন ও তার কর্মী-সমর্থকরা বেপরোয়া হয়ে উঠেছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত