Friday, May 17, 2024

ডাকাতি মামলায় একব্যক্তি তিনদিনের রিমান্ডে

যশোরের অভয়নগরের ডাকাতি ও দস্যুতা মামলায় রানা শেখ ওরফে কালো রানার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ শুনানি শেষে আলাদা আদেশে এ রিমান্ড মঞ্জুর করেন। রানা শেখ খুলনার আড়ংঘাটা থানার তেলীগাতি গ্রামের হোসেন শেখের ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, গত ২৬ এপ্রিল রাতে অভয়নগরের চলিশিয়া গ্রামের দেবাশীষ সরকারের বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা বাড়ির লোকজনকে মারপিট করে টাকা, সোনার গহনাসহ ১৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় অ্যাডভোকেট তপন কুমার বিশ্বাস অপরিচিত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেন। এ মামলার তদন্তকালে আটক আসামিদের স্বীকারোক্তিতে রানা শেখকে আটক ও পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন। শুনানি শেষে বিচারক দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এছাড়া, গত ১৫ মার্চ অভয়নগরের রাজঘাট গ্রামের শেখ সিদ্দিকুর রহমানের বাড়িতে কয়েকজন প্রবেশ অস্ত্রের মুখে জিম্মি করে সোনার গহনা, টাকাসহ এক লাখ ৫৪ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এব্যাপারে সিদ্দিকুর রহমান বাদী হয়ে দস্যুতার অভিযোগ অপরিবিত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেন।
মামলার তদন্তকালে এ ঘটনার সাথে জড়িত থাকায় রানা শেখকে এ মামলায় আটক দেখিয়ে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। গতকাল রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত