Thursday, May 16, 2024

অভয়নগরে নৌকার নির্বাচনী জনসভায় বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের ঘোষণা

- Advertisement -

অভয়নগর প্রতিনিধি।।অভয়নগরে চলিশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মশিউর রহমানের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার বিকালে বাগদহ স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নাদির মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক সাংসদ মনিরুল ইসলাম মনির, যশোর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আতিকুর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নওয়াপাড়া পৌর মেয়র সুশান্ত দাস শান্ত, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম হোসেন বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান বিশ্বাস, আওয়ামীলীগ নেতা তরফদার আব্দুল হালিম, মো: গফুর ফকির প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় শহিদুল ইসলাম মিলন বলেন “ দেশের উন্নয়ের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিতে হবে। বঙ্গবন্ধু কন্যা মানবতার মা দেশরত্ন শেখ হাসিনা সরকারে আশার পর গ্রামকে আজ শহরে পরিনত করেছে। গ্রামের ভুমিহীন মানুষকে ঘর দিচ্ছে।

গরীব অসহায় মানুষকে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ভকালীন মাতৃভাতা প্রদান করছে। গরীব মানুষ আজ ১০ টাকা করে চাল খায়। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের নেতাকর্মীদের ঔক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন এবং ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রাথী অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সানা আব্দুল মান্নানকে তিনি তার বক্তৃতায় চিরদিনের জন্য বহিস্কার করেন। এছাড়াও তিনি ওই ইউনিয়নে নৌকা মার্কার বিরোধীতা করার জন্য কৃষকলীগনেতা আব্দুর রাজ্জাক সানা ও যুবলীগনেতা সাহেব সানাকেও বহিস্কার করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত