Saturday, May 18, 2024

বাঘারপাড়ায় শালিখা থেকে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ উদ্ধার 

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) থেকে আজম খানঃ বাঘারপাড়া উপজেলা থেকে ব্যাটারিচালিত এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার বুধোপুর গ্রামের বাঘারপাড়া-যশোর (শেরশাহ সড়ক) সড়কের পাশে একটি লিচু বাগান থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

ওই ইজিবাইক চালকের নাম আলামিন মোল্যা(২২)। তিনি মাগুরার শালিখা উপজেলার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। গত বুধবার মাগুরার সীমাখালী থেকে যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়ায় যাওয়ার পথে তিনি নিখোঁজ হন।

পুলিশ জানায়, আলামিন মোল্যা গত বুধবার সন্ধ্যায় মাগুরার সীমাখালী থেকে তিনজন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া যাওয়ার পথে নিখোঁজ হন। এরপর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে তাঁর পরিবারের সদস্যরা ওইদিন মাগুরার শালিখা থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেন। এ ব্যাপারে এলাকায় মাইকিংও করেছিলেন তাঁর স্বজনেরা। শুক্রবার দুপুরে যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকা থেকে তাঁর ব্যাটারিচালিত ইজিবাইকটি উদ্ধার করে চাঁচড়া ফাঁড়ির পুলিশ। তবে ইজিবাইকে ব্যাটারি ছিল না। আজ শনিবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের মুখে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এলাকাবাসীদের কয়েকজন জানান, আজ শনিবার সকালে বাঘারপাড়া উপজেলার বুধোপুর গ্রামের বাঘারপাড়া-যশোর সড়কের পাশে একটি লিচু বাগানে আলামিন মোল্যার লাশ পড়ে ছিল। এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে বাঘারপাড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন,‘ইজিবাইক চালক আলামিন মোল্যার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত