Saturday, May 18, 2024

বাঘারপাড়ায় রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সম্মাননা

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: “নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙ্গের বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে যশোরের বাঘারপাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ। সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস লাবনী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা পলাশ বালা, কৃষি কর্মকর্তা রহুল আমীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. শাহ আলম রুবেল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামসুন নাহার প্রমুখ। অনুষ্ঠান স ালনা করেন সমাজসেবা কর্মকর্তা এটিএম মাসুদ হোসেন।

আলোচনা সভা শেষে ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনের জন্য কুলসুম বিবি, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য নাসরিন আক্তার, সফল জননী হিসেবে নুরজাহান বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন পরিচালনার জন্য বিউটি খাতুন ও সমাজ উন্নয়নে অসমান অবদান রাখার জন্য মিরা পাঠক।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত