Tuesday, May 14, 2024

সীমাখালিতে বাস-ট্রাক সংঘর্ষে হেলপার নিহত ও ১০ যাত্রী আহত

- Advertisement -

মাগুরার সীমাখালিতে বাস-ট্রাক সংঘর্ষে বাসের হেলপার নিহত হয়েছেন। এছাড়া বাসের আরও ১০ যাত্রী আহত হয়েছেন।  নিহত রুহুল আমিন খুলনা খালিশপুরের রায়মোহল গ্রামের ইরফান জোয়ারদারের ছেলে।েআহতের মধ্যে রয়েছেন বাসের যাত্রী মাগুরারার নীজনান্দল গ্রামের মৃত রওশন আলীর ছেলে লেনিন (২৭), মণিরামপুর চিনেটোলার মৃত মিজানুর রহমানের ছেলে শুভ (২০), মধুখালির ছোট গোপালদি গ্রামের সোহরাব বিশ্বাসের ছেলে আবু মোছা বিশ্বাস (৩৫)।অন্যান্যদের ঠিকানা এখনো জানা যায়নি।
হতাহতদের উদ্ধার করা স্থানীয় বাসিন্দা উলবুল  ও কবীর জানান, বুধবার বিকেল সাড়ে পাঁচটায় সীমাখালির তেঁতুলতলায় সোহাগ পরিবহনের সাথে একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় বাস বাম দিকে হেলে যেয়ে বড় গাছের ধাক্কা খায়। পরবর্তীতে স্থানীয়রা ১০-১৫ জনকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ও যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠান। এর মধ্যে রুহুল আমিনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক মুরসালীন শুভ। তিনি বলেন, বুকে ও মাথায় আঘাতের ফলে মৃত্যু হয়েছে রুহুল আমিনের।
বারবাজার হাইওয়ে পুলিশের এএসআই আরিফ জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয়রা আগেই উদ্ধার করে হতাহতদের হাসপাতালে পাঠিয়েছেন। পরবর্তীতে তারা একজনকে নিয়ে আসেন।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত