Saturday, May 18, 2024

বেনাপোলে মাধ্যমিক বিদ্যালয়ের আলোকিত ৯৭ এস,এস,সি ব্যাচের দোয়া অনুষ্ঠান

- Advertisement -

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ বেনাপোলে মাধ্যমিক বিদ্যালয়ের আলোকিত ৯৭ এস,এস,সি ব্যাচের তিন বন্ধুর ও ৮ শিক্ষক ও শিক্ষিকাদের উদ্দেশ্য দোয়া অনুষ্ঠান।

শনিবার(৬ নভেম্বর) বিকালে যে সকল শ্রদ্ধেয় শিক্ষক ও প্রাণপ্রিয় বন্ধু মহিউদ্দিন বিশ্বাস, আঁকা নেওয়াজ ও রেজাউন  চিরদিনের মতো আমাদের ছেড়ে মহান আল্লাহতালার ডাকে সাড়া দিয়ে এ পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান।
বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মান্নান বলেন,আজ তোমাদের এই আলোকিত ৯৭ ব্যাচ বন্ধুত্বের উদ্যোগে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।আমার খুব ভালো লেগেছে। তোমরা যে আজ শিক্ষকদের মনে রেখেছো।এমন কাজ কেউ আজও করেনি এমন কথা বলে কান্নায় ভেঙে পড়ে।
আব্দুল মান্নান আরও বলেন তোমরা তোমাদের বন্ধুদের কখনও ভুলে যেওনা,যারা অসহায় বেকারত্ব সমস্যা নিয়ে পড়ে আছে তাদের পাশে দাঁড়াও, তবুও বন্ধুত্বের বাঁধান তোমরা ছেড়ে না।
এ সময় উপস্থিত ছিলেন, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, আব্দুল মান্নান মোকলেছুর রহমান ইন্তাজুর রহমান, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের (৯৭) এসিসি ব্যাচের সভাপতি আব্দুল সামাদ,সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান সিনিয়রসহ সভাপতি রফিকুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক এ হসান আহম্মেদ সজিবসহ ব্যাচের বন্ধুরা।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত