Thursday, May 16, 2024

ধর্মতলায় রঙ মিস্ত্রি খুন

- Advertisement -

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত আবু কালাম (৪২) নামে এক রঙ মিস্ত্রির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। তিনি যশোর শহরতলির ধর্মতলা এলাকার ইব্রাহীম খলিলের ছেলে। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দিপু নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
নিহতের ছোট ভাই সালাউদ্দীন জানান, দীর্ঘদিন ধরে তার ভাই আবু কালাম ও প্রতিবেশী নাজুর মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। ২৮ অক্টোবর দুপরে আবু কালাম বাড়ির সীমানা প্রচীর দিচ্ছিলেন। ওইসময় নাজু এসে প্রচীর ভাংচুর করেন। এতে তাদের দু’জনের মধ্যে বিরোধ হয়। ওইদিন রাতে নাজুর নেতৃত্বে দিপুসহ ১০-১২ জন আবু কালামের বাড়িতে হামলা করে তাকে মারপিট করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ নভেম্বর আবু কালামের অবস্থার কিছুটা উন্নতি হলে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। সেখানে বৃহস্পতিবার সকালে আবারও আবু কালামের অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ফের হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনার পর দিপুকে আটক করে থানা পুলিশ।
কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান,ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের জন্যে দিপু নামে এক ব্যক্তিতে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত