Tuesday, May 14, 2024

যশোরের পল্লী থেকে গরু চুরির নয় দিন পর থানায় মামলা

- Advertisement -

সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের সরদার বাগডাঙ্গা গ্রামের হায়দার আলীর বাড়ি থেকে গরু চুরির ঘটনার ৯দিন পর কোতয়ালি থানায় মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা চোরদের আসামী করা হয়েছে ।

ওই গ্রামের মৃত নূর ইসলাম গাজীর ছেলে হায়দার আলী সোমবার ২৫ অক্টোবর রাতে কোতয়ালি থানায় বাদি হয়ে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, গত ১৬ অক্টোবর রাত সাড়ে ১১ টায় তার বাড়ির ভিতর গোয়াল ঘরে চারটি গরু যার মধ্যে দু’টি গাভী ও দু’টি বকনা ছিল। ওই রাতে গোয়াল ঘরে তালা মেরে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে।

পরের দিন ১৭ অক্টোবর ভোর ৫ টায় ফজরের নামাজ পড়তে উঠে গোয়াল ঘরে যেয়ে দেখেন গোয়াল ঘরের গেটের তালা ভাঙ্গা। গোয়াল ঘরের মধ্যে ৪টি গরু নেই। ২ লাখ ৮০ হাজার টাকার মূল্যের চারটি গরু ওই রাতে অজ্ঞাতনামা চোর বা চোরেরা চুরি করে নিয়ে গেছে। চুরির ঘটনার পর বিভিন্ন স্থানে খোঁজা খুজির এক পর্যায় না পেয়ে কোতয়ালি থানায় অভিযোগ দেন।

অভিযোগটি সাজিয়ালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সুকুমার কুন্ডু প্রাথমিক তদন্ত করে। তদন্ত করে চুরির বিষয়টি নিশ্চিত হয়ে অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত চুরি হওয়া গরুগুলো উদ্ধার কিংবা চুরির সাথে জড়িত কাউকে সনাক্ত করতে পারেনি পুলিশ।

রাতদিন সংবাদ

 

 

 

 

 

 

 

 

 

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত