Sunday, May 19, 2024

অভয়নগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

- Advertisement -

অভয়নগর (যশোর) প্রতিনিধি: অভয়নগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতার, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নকিবুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মাসুদ করিম, কৃষি কর্মকর্তা গোলাম ছামদানী, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এস এম ফারুক আহমেদ, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, কম্পিউটার লিটল জুয়েল্স স্কুলের শিক্ষক জবা খাতুন প্রমুখ। বক্তারা বলেন, জন্ম ও মৃত্যু নিবন্ধনের বিকল্প অন্য কিছু হতে পারে না।

বিনামূল্যে ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন করতে হবে। জন্ম ও মৃত্যু নিবন্ধনে যশোর জেলার মধ্যে অভয়নগর পিছিয়ে থাকলেও জনসচেতনতা বৃদ্ধির মধ্যদিয়ে সম্মানজনক অবস্থানে পৌঁছাতে হবে। এ জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান করা হয়।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত