Tuesday, May 14, 2024

শুক্রবার মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক রাজ্জাক স্যারের ৪র্থ মৃত্যু বার্ষিকী

- Advertisement -

মণিরামপুর প্রতিনিধিঃ শুক্রবার (২০ আগষ্ট) মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অধ্যাপক এম,এ রাজ্জাক স্যারের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হবে। এদিন তিনি শ্বাসকষ্টজনিত কারনে যশোরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
প্রয়াত অধ্যাপক রাজ্জাক স্যার মণিরামপুর প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন এবং বিভিন্ন সময় প্রেসক্লাবের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন ধরে বহুল প্রচারিত জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া আঞ্চলিক একটি পত্রিকার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন তিনি। তিনি মণিরামপুর ডিগ্রী কলেজের (বর্তমান মণিরামপুর সরকারী কলেজ) ভূগোল বিভাগের অধ্যাপক হিসেবে কর্মজীবন শেষ করেন। মৃত্যুর আগ পর্যন্ত ইংরেজি দৈনিক ‘দি নিউ নেশন’ ও ‘বাংলাদেশ টুডে’ পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তার বড় পুত্র দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মরহুম পিতার জন্য সকলের দোয়া প্রার্থনা করেছেন।
এদিন মরহুমের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মণিরামপুর প্রেসক্লাবে আছরবাদ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। দোয়া অনুষ্ঠানে কর্মরত সাংবাদিকদের উপস্থিত হওয়ার জন্য প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন ও সম্পাদক মোতাহার হোসেন অনুরোধ করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত