Wednesday, May 15, 2024

মণিরামপুর ট্রাক টার্মিনালের উদ্বোধন

- Advertisement -

মণিরামপুর প্রতিনিধি:যানজট মুক্ত রাখতে ও শ্রমিকদের বিভিন্ন সমস্যা সমাধানের কথা মাথায় রেখে দীর্ঘ প্রতীক্ষার পর ট্রাক টার্মিনালের শুভ উদ্বোধন করা হয়েছে। এ লক্ষে মণিরামপুর ট্রাক মালিক সমিতি’র উদ্যোগে বুধবার বিকেলে পৌরশহরের উত্তর মাথা গাংড়ার মোড়ে নির্ধারিত স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ও ট্রাক টার্মিনালটির শুভ উদ্বোধন করেন মণিরামপুর ট্রাক মালিক সমিতির আহবায়ক ও যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের সহসভাপতি বাবুল করিম বাবলু।
মণিরামপুর ট্রাক মালিক সমিতির যুগ্ম আহবায়ক আব্দুর রফিকের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এস,এম সিদ্দীক, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সাত্তার, মণিরামপুর ট্রাক মালিক সমিতির যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন, সফিকুল ইসলাম, আলমগীর হোসেন, সাবেক পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, ট্রাক মালিক সমিতির নেতা আক্তারুজ্জামান, রবিউল ইসলাম মিঠু, তাজাম্মুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আকরাম আলী, রবিন্দ্র কুন্ডু, ফিরোজ হোসেন লাল্টু, ইউছুপ আলী, সাংবাদিক বোরহান উদ্দীন জাকির, মোন্তাজ আলী, আব্দুল্লাহ সোহান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সহসভাপতি বাস মালিক আতিয়ার রহমান, শ্রমিকনেতা জাহাঙ্গীর ইসলাম বুলবুল, জয়নাল, রেজাউল ইসলাম, ইসহাক আলী প্রমুখ।
এ সময়ে বক্তারা বলেন, মণিরামপুরে দীর্ঘদিন ধরে ট্রাক টার্মিনালের অভাবে যশোর-সাতক্ষীরা সড়কের মণিরামপুর পৌরশহরে বিভিন্ন এলাকায় যত্রতত্র ভাবে গাড়ি পার্কিং করে রাখতো ট্রাক চালকরা। সরকারী কোন সহযোগিতা ছাড়া নিজেদের উদ্যোগ ও কিছু হিতাকাঙ্খিদের উৎসাহে আজ টার্মিনালটির উদ্বোধনের মাধ্যমে দীর্ঘদিন পর সেই দূর্ভোগের অবসান ঘটলো।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত