Monday, May 13, 2024

ঝিকরগাছার ভ্যান চালক ইকরাম হত্যা মামলায় চারজন আটক

- Advertisement -

ঝিকরগাছার বৃদ্ধ ভ্যান চালক ইকরাম হোসেন ইকরাদ (৬০) হত্যকান্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই যশোর। ঝিরকরগাছা কেশবপুর ও সাতক্ষীরা এলাকায় অভিযান চালিয়ে চক্রের ৪ জনকে আটক করা হয়েছে। একইসাথে উদ্ধার হয়েছে নিহতের ভ্যানটিও।
গত ১৯ জুলাই ঝিকরগাছার কিত্তিপুরের বৃদ্ধ ভ্যান চালক ইকরাম হোসেন ইকরাদ তার একটি গরু ৫৯ হাজার টাকায় বিক্রি করেন। গরু বিক্রি করে নিজ এলাকায় ফিরে ২০ জুলাই রাতে কীত্তিপুর গ্রামে হাওয়ার মোড়ের কবিরের চায়ের দোকানে বসে চা পান করেন। এরপর বাড়ির দিকে রওনা হন, কিন্তু বাড়িতে ফেরেন না। ভোর ৬ টায় তার মৃতদেহ তার বসতবাড়ির পাশের কলাবাগানে হাত পা বাধা অবস্থায় উদ্ধার হয়। এ ঘটনায় ইকরামের মেয়ে সালমা খাতুন আজ্ঞাতনামা আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন, যার নাম্বার ১৬। পিবিআই যশোর জেলা ইউনিটের ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিনের নেতৃত্বে এসআই স্নেহাশীস দাশ তদন্ত শুরু করেন। ১১ আগস্ট আটক অভিযান শুরু হয়। অভিযুক্ত হিসেবে ঝিকরগাছা থানাধীন কীত্তিপুর টার্মিনাল মোড় এলাকার আমিনুর হোসেনের তিনতলা ভাড়াটিয়া বাড়ির সামনে থেকে আটক হয় ঝিকরগাছার গদখালী পটুয়াপাড়ার আলেক হোসেনের ছেলে সজীব (২২)। এরপর একে একে আটক হয় মোবারকপুর হাসপাতাল রোড এলাকা থেকে আয়নাল হোসেনের ছেলে ইমন হোসেন ইমন (২২), সাতক্ষীরা তালার ধলবাড়িয়ার হযরত আলী সরদারের ছেলে ওয়াসিম সরদার (৩০) ও পাটকেলঘাটার ক্যাশা গ্রামের মান্নান সরদারের ছেলে সালাম সরদার (৩২)। অভিযুক্ত সালাম সরদারের স্বীকারোক্তিতে মণিরামপুরের বিজয়রামপুরের বাবলু বিশ^াসের (৩৫) বসত বাড়ি থেকে নিহতের ভ্যান উদ্ধার করা হয়।
পিবিআই পুলিশ সুপার রেশমা শারমিন জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য মিলেছে, অভিযুক্তরা একটি সংঘবদ্ধ চোর দলের সদস্য। অভিযুক্ত সজীব ও ওয়াসিম সরদার পেশায় রাজমিস্ত্রী। তারা ঘটনার সময় নিহতের গ্রামেই বাসা ভাড়া নিয়ে বসবাসসহ ঝিকরগাছা থানা এলাকায় রাজমিস্ত্রীর কাজ করত। ঘটনার রাতে তারা কীত্তিপুর গ্রামে হাওয়ার মোড়ে কবিরের দোকানের আশেপাশে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করে। ঘটনার রাতে অভিযুক্তরা ভিকটিমের বাড়িতে ভ্যান ও টাকা চুরির উদ্দেশ্যে যায়। টাকা ও ভ্যান জোরপূর্বক নেয়ার সময় ভিকটিম তাদেরকে বাধা দিলে তারা ভিকটিমকে হত্যা করে। পরে মৃতদেহ বসতবাড়ির পাশের কলাবাগানে ফেলে রেখে পালিয়ে যায়।  অভিযুক্ত সজীব (২২), ইমন (২২), ওয়াসিম সরদার (৩০) ও সালাম সরদারকে ১২ আগস্ট বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক, মামুনুর রহমান ও মঞ্জুরুল ইসলামের আদালতে সোপর্দ করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত