Friday, May 17, 2024

সজীব ওয়াজেদ জয়ের  জন্মদিন উপলক্ষে মোরেলগনঞ্জ যুবলীগের দোয়া প্রার্থনা

বাহেরহট প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষ্যে বাগেরহাটের মোরেলগনঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে ২৭ জুলাই রাত ৮টার দিকে দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুস্ঠান শেষে দোয়া করা হয়েছে।
উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক  মোজাম্মেল হক মোজামের সভাপতিত্বে  উপজেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক এডভোকেট  তাজিনুর রহমান পলাশ তার আলোচনায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের প্রবক্তা, তিনি ডিজিটাল বাংলাদেশ নিয়ে স্বপ্ন দেখেন ও সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। সজীব ওয়াজেদ জয় আগামীর সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি। আমাদের অহংকার ও তারুণ্যের আইকন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের আহ্বায়ক মো. আসাদুজ্জামান বিপু, যুগ্ন আহবায়ক মো. আরিফুল ইসলাম আরিফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক মোঃ ইলিয়াছ হোসেন দুলাল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ  যুগ্ন আহবায়ক মো. আমিনুল ইসলাম মিলন,  যুবলীগ নেতা মাহফিজুর রহমান হিরু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক মো. নুরুন্নবী পরাগসহ  বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত