Friday, May 17, 2024

মিথ্যা অভিযোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে ভুক্তোভোগীর সংবাদ সম্মেলন

এইচ,এম,শহিদুল ইসলাম, বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় মাতৃভাষা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্বে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তোভোগী ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামরুল ইসলাম।র
গতকাল সোমবার সন্ধ্যায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। এ সময়ে ওই কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সাবিহা ইয়াসমিন সহ পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ  অধিকাংশ শিক্ষক উপস্থিত ছিলেন।
 লিখিত বক্তব্যে তিনি বলেন, গত কয়েকদিন ধরে বিভিন্ন পত্র পত্রিকায় তার বিরুদ্ধে ২০০১ সালের ২ অক্টোবরে অধ্যক্ষের কক্ষে থাকা বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করার এক সংবাদ প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন,ও ষড়যন্ত্রমূলক এবং কলেজের ভাবমূর্তি ক্ষুন্ন ও মানহানিকর।
তিনি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ২০০০ সাল থেকে কলেজে কর্মরত থাকলেও পত্রিকায় প্রকাশিত অভিযোগের সাথে তিনি কখনও সম্পৃক্ত ছিলেন না বা ওই ধরণের কোনো ঘটনা তিনি ঘটাননি। কলেজের ভিতরে এবং বাইরে চিহ্নিত একটি , কুচক্রী মহল নিজেদের আড়াল করতে মিডিয়ায় ভিত্তিহীন  তথ্য প্রদান করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সাবিহা ইয়াসমিন লিপি বলেন,  কলেজের আর্থিক দিকগুলো আরও স্বচ্ছ রাখতে উদ্যোগ নেয়ায় স্বার্থান্বেষী মহল দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক এহেন মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ পরিকল্পিতভাবে তৈরি করেন। যা সম্পূর্ণ অবান্তর।
এরূপ কাল্পনিক ষড়যন্ত্রমূলক অভিযোগের সুষ্ঠু তদন্ত করে কলেজের ভাবমূর্তি নষ্ট ও সম্মান ক্ষুন্ন করা ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে যথাযথ কর্তৃপক্ষের নিকট দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, কামরুল ইসলাম সহ সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা সকল শিক্ষকবৃন্দ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত