Tuesday, April 30, 2024

মণিরামপুরে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর, ৫ ব্যবসায়ী আহত

- Advertisement -

শফিয়ার রহমান, মণিরামপুর প্রতিনিধি:মণিরামপুর উপজেলার মদনপুর কলেজ মোড়ে দোকান ভাড়ার অগ্রিম টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ৫ ব্যবসায়ী প্রতিষ্ঠান ভাংচুর ও ৫ জন ব্যবসায়ী আহতের ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ব্যবসায়ী হলো, উপজেলার সালামতপুর গ্রামের ফ্লাক্সিলোড ব্যবসায়ী শামীম হোসেন, গার্মেন্টস ব্যবসায়ী রিপন হোসেন, পোল্ট্রি ব্যবসায়ী চ ল, আলমগীর ও রাব্বী হোসেন।

স্থানীয় গ্রাম্য ডাক্তার আলম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ৫ ব্যবসায়ীর উপর হামলাসহ দোকান ভাংচুরের পাশাপাশি হামলাকারীরা তার ডাক্তারখানাও ভাংচুর করেন।

স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার সন্ধ্যার পর মদনপুর কলেজ মোড়ে একটি মার্কেটে শামীম হোসেনের মাটির নিচে নির্মাণ করা আন্ডরগ্রাউন্ড রোহিতা ইউপি চেয়ারম্যান আবু আনসার সরদার ২ লক্ষ টাকা জামানত দিয়ে ঘরভাড়া নেয়। পরে ওই ঘর ভাড়া নিবেননা মর্মে শামীম হোসেনের নিকট দেয়া জামানতের টাকা ফেরত চান ইউপি চেয়ারম্যান। হামলার শিকার ব্যবসায়ীসহ প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির এক পর্যায় ইউপি চেয়ারম্যান আনসার সরদার মোবাইলে বিভিন্ন স্থান থেকে তার লোকজন ডেকে এনে ব্যবসায়ীদের উপর হামলা এবং ভাংচুর চালায়।

এ ব্যাপারে জানতে চাইলে, ইউপি চেয়ারম্যান আনসার সরদার বলেন, তিনি আট মাস পূর্বে ঘর ভাড়া নিতে শামীম হোসেনকে ২ লক্ষ টাকা জামানত দিয়েছেন। জামানতের টাকা ফেরত চাইলে আজ না কাল বলে টালবাহানা করতে থাকে শামীম। ঘটনার সময় জামানতের টাকা পুনরায় ফেরত চাইলে তর্কে জড়িয়ে শামীম প্রথমে তাকে ধাক্কা দেয়। এমন খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মীসহ তার পক্ষের লোকজন এসে সামান্য ভাংচুরের পাশাপাশি শামীমসহ কয়েকজনকে মারপিট করেছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত