Friday, May 17, 2024

মোরেলগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

এইচ,এম,শহিদুল ইসলাম, বাগেরহাট:বাগেরহাটের মোরেলগঞ্জে  নবাগত উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের  সাথে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাত ৯টর দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা সামাজিক দুরত্ব বজায় রেখে  সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় উপস্থিত ছিলেন, মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি – দৈনিক আমার সংবাদ ও দৈনিক প্রবাহ প্রতিনিধি এইচ, এম, শহিদুল ইসলাম, সহ-সভাপতি এইচ, এম,জসীম  উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক – দৈনিক ভোরের দর্পন ও লোকসমাজ প্রতিনিধি মো. শামীম আহসান মল্লিক, কার্য নির্বাহী সদস্য – দৈনিক খোলা কাগজ প্রতিনিধি আবু সালেহ, সহ – সাধারণ  সম্পাদক – দৈনিক দিনকাল প্রতিনিধি, মল্লিক  আবুল কালাম খোকন, প্রচার ও দপ্তর  সম্পাদক – দৈনিক বর্তমান কথা ও দৈনিক খুলনা টাইমস প্রতিনিধি মেজবাহ ফাহাদ, সদস্য দৈনিক দেশ সংযোগ প্রতিনিধি – মো. সাইফুজ্জামান রিপন,  দৈনিক আমার বার্তা প্রতিনিধি – এনায়েত করিম  প্রমুখ।

উল্লেখ্য, গত (১৭ জুলাই) মো. জাহাঙ্গীর আলম  উপজেলায় যোগদান  করেন, এর পূর্বে তিনি রাজশাহী বিভাগের নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস প্রশাসনের ক্যাডারের ৩১ তম ব্যাচের  একজন কর্মকর্তা। তার জন্মস্থান সাতক্ষীরা জেলার তালা উপজেলায়।

এসময় উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের  সৌজন্য সাক্ষাতে নবাগত নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, আমি জনগণের সেবক।জনগণের সেবা করতে এখানে সরকার আমাকে পাঠিয়েছেন। আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। সেইসাথে – উপজেলার প্রভূত উন্নয়ন অগ্রগতি ও আইন শৃঙ্খলা রক্ষায় তিনি সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময়ে উপজেলা প্রেসক্লাবের উপস্তিত সাংবাদিকগণ উপজেলার উন্নয়নমূলক  সকল কাজে উপজেলা প্রশাসনকে অতীতের ন্যায় সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত