Friday, May 17, 2024

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভায় ওএমএস কার্যক্রমের উদ্বোধন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভায় করোনাকালীন নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য অধিদপ্তর কর্তৃক ওএমএস ডিলারদের মাধ্যমে খাদ্য শস্য বিক্রির উদ্বোধন করা হয়েছে।

রবিবার ২৫ জুলাই বেলা ৩ টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এডভোকেট এসএম মনিরুল হক তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী হাসান, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ সোহেল আখতার প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  করোনাকালীন অসহায় ও নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য অধিদপ্তর কর্তৃক ও এমএস (ওপেন মার্কেট সেইল) ডিলারদের মাধ্যমে  জন প্রতি ৫ কেজি চাল ও ৫ কেজি আটা হ্রাসকৃত মূল্যে বিক্রি করা হবে।
পৌরসভার ৬ নং ওয়ার্ডের আদর্শপাড়া রোডের মোঃ জাহিদুল ইসলামের ডিলার পয়েন্টে এ খাদ্য বিতরণ  উদ্বোধনের মাধ্যমে পৌরসভার ৯ টি ওয়ার্ডের জন্য ৪ জন ডিলারের মাধ্যমে  ৪ টি পয়েন্টে  জনপ্রতি ৫ কেজি চাল ৩০ টাকা  ও ৫ কেজি আটা ১৮ টাকা দরে  (আগে আসলে আগে পাওয়া ভিত্তিতে) প্রতিদিন বিক্রি করা হবে। কঠোর লকডাউন চলাকালে প্রতিদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে। উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্য মেয়র এডভোকেট এস এম মনিরুল হক তালুকদার বলেন করোনা দুর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশে এ কার্যক্রম চালু করা হয়েছে। নিম্ন আয়ের অসহায় মানুষ যাতে সঠিক ভাবে নিতে পারে সেদিকে ডিলারদের নজর রাখার নির্দেশ দেন।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত