Sunday, May 19, 2024

মাদকাশক্ত স্বামীর হাতে বিয়ের ৪ মাসেই নিহত হলো মিম

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ স্বামী ফরহাদ মোল্যার মাদক সেবনের প্রতিবাদ করায় বিয়ের মাত্র ৪ মাসেই লাশ হলো মিম। স্বজনদের অভিযোগ মিমকে স্বাসরোধে হত্যা করা হয়েছে। শনিবার (৮ মে) দুপুরে সদরের মালিডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনার নিহতের শ্বাশুড়ীকে পুলিশ আটক করেছে।

নিহতের স্বজনরা জানান, গত ৪ মাস পূর্বে তুলারামপুর ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের মশিয়ার মোল্যার ছেলে ফরহাদের সাথে পার্শ্ববর্তী শাহাবাদ ইউনিয়নের নারানপুর গ্রামের হাবিবার সরদারের কন্যা মিম সুলতানার (১৯) বিয়ে হয়। বিয়ের পর মিম স্বামীর মাদকাসক্তির কথা জানতে পেরে তাকে নেশা ছেড়ে দিতে বললে শুরু হয় মিমের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন। এরই সূত্র ধরে শনিবার (৮ মে) দুপুরে স্বামীর বাড়িতে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ফরহাদ মিমকে স্বাসরোধে হত্যা করে। 

মিমের পিতা হাবিবার সরদার এ নির্মম হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ।মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এস.আই সাফাত রহমান জানান, খবর পেয়ে ফরহাদের বাড়ির বারান্দায় মিমের লাশ দেখতে পাই। তার গলায় একটি দাগ রয়েছে। এটা হত্যা না আতœহত্যা ময়নাতদন্তের রিপোর্টের পর বোঝা যাবে। প্রাথমিকভাবে মেয়ের বাবা শনিবার রাতে বাদি হয়ে ৩জনকে আসামি করে হত্যার প্ররোচনা মামলা করেছেন। শনিবার রাতে নিহতের শ্বাশুড়ী পায়রা বেগমকে আটক করা হয়েছে। তবে ফরহাদ ও তার বাবা পলাতক রয়েছে।      

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত