Friday, May 17, 2024

ইফতার নিয়ে ব্যস্ত স্বজনরা, আদরের ছলে নবজাতক নিয়ে নারী উধাও

- Advertisement -

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে একটি প্রাইভেট ক্লিনিক থেকে নবজাতক কন্যাসন্তান চুরি হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে বাচ্চাটিকে এক অপরিচিত নারী নিয়ে গেছেন বলে অভিযোগ স্বজনদের।

নবজাতকটি কালীগঞ্জ পৌরসভার বলিদাপাড়ার অটোচালক মনিরুল ইসলামের। শিশুটি হারিয়ে যাওয়ার পর বিক্ষুব্ধ হয়ে ক্লিনিক মালিকের ওপর হামলা করেন স্বজনরা।

নবজাতকটির বাবা মনিরুল ইসলাম জানান, সোমবার সকালে তার স্ত্রী সাবানা বেগমের প্রসব বেদনা উঠলে কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিকে ভর্তি করেন। দুপুর আড়াইটার দিকে সিজারের মাধ্যমে কন্যাসন্তান জন্ম দেন তার স্ত্রী। এরপর ক্লিনিকের ৩ নম্বর কেবিনে রাখা হয়। কন্যা ও তার মা সুস্থ ছিলেন। বিকেলে এক অপরিচিত নারী এসে বাচ্চাকে কোলে নিয়ে আদর করেন এবং বিভিন্ন ধরনের গল্প করতে থাকেন। পরে তিনি ক্লিনিকের রিসিপশনে বসেছিলেন।

তিনি আরো জানান, ওই নারী কোনো রোগীর আত্মীয় হবেন ভেবে কেউ তাকে সন্দেহ করেননি। তার স্ত্রীর সঙ্গে আসা স্বজনরা সন্ধ্যায় যখন ইফতার নিয়ে ব্যস্ত ছিলেন, তখন কোনো এক সময় বাচ্চাকে নিয়ে ওই নারী চলে যান।

খবর পেয়ে ক্লিনিকে আসেন কালীগঞ্জ থানার এসআই আবুল কাসেম। তিনি বলেন, প্রাথমিকভাবে চুরি হওয়া বাচ্চার বাবার কাছ থেকে একটি লিখিত অভিযোগ নেয়া হয়েছে। বাচ্চাটি উদ্ধারে চেষ্টা চলছে।

ক্লিনিক মালিক আব্দুল হামিদ জানান, বাচ্চা ভূমিষ্ঠ হওয়ার পর দুজনই সুস্থ ছিলেন। কিন্তু সন্ধ্যায় সবাই যখন ইফতারে ব্যস্ত ছিলেন, তখন কেউ বাচ্চাটিকে নিয়ে গেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত