Wednesday, May 22, 2024

মণিরামপুরে প্রবীণ আ’লীগ নেতার মৃত্যু : শোক

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের প্রবীণনেতা ও সাংবাদিক অধ্যাপক আব্বাস উদ্দিনের পিতা রওশন আলী সরদার (৮৫) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার রাত আটটা ২০ মিনিটে তিনি উপজেলার শ্যমকুড় ইউনিয়নের হালসা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি………রাজেউন)। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৪ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনগ্রাহী রয়ে গেছে। বুধবার বেলা ১১টায় মরহুমের নামাজে শেষে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
পারিবারিক সূত্রে জানায়, রওশন আলী সরদার বার্ধক্যের সাথে সাথে দীর্ঘদিন যাবৎ উচ্চ রক্তচাপসহ নানাবিধ অসুখে ভুগছিলেন। গত ১মাস যাবৎ তার শাররীক অবস্থার খুই অবনতি হয়। চিকিৎসকের পরামর্শে তাকে বাড়ীতে রেখে চিকিৎসা করানো হচ্ছিল। এ অবস্থায় গত ১ সপ্তাহ যাবৎ তার শাররীক অবস্থার মারাত্মক অবনতি ঘটার পর মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মরহুমের জানাজায়  অংশ নেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, মরহুমের জৈষ্ঠ্য পুত্র সাংবাদিক অধ্যাপক আব্বাস উদ্দীন, আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহমেদ খান স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনিসহ প্রমুখ।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, সম্পাদক মোতাহার হোসেন, সিনিয়র সহ-সভাপতি জি এম ফারুক আলম, প্রভাষক নূরুল হক, যুগ্ন সম্পাদক হারুন অর রশীদ সেলিম, সাবেক সহসভাপতি আব্দুল মতিন, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক অধ্যাপক বাবুল আকতারসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামীলীগসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত