Wednesday, May 22, 2024

মণিরামপুরে প্রতিপক্ষের হামলায় ইউপি মেম্বরসহ সাতজন আহত

- Advertisement -

বিরোধপূর্ণ জমি জোরপূর্বক দখল করে পাঁকা ঘর নির্মাণকে কেন্দ্র করে যশোরের মণিরামপুরে প্রতিপক্ষের হামলায় সাতজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে কাশিমনগর ইউনিয়নের সুন্দ্রা গ্রামে। আহতদের মধ্যে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকসহ পাঁচজনকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা হলেন আব্দুর রাজ্জাকের ভাই মারুফ হোসেন (৩৫), চাচাতো ভাই খবির উদ্দিন (২২) ও প্রতিপক্ষের ফজর আলী (৬০), তার ছেলে নাজিম (৩২)।
স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য আব্দুর রাজ্জাকদের সাথে প্রতিপক্ষ ফজর আলীদের জমি নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে উভয়পক্ষে মামলাও চলছে। এর মধ্যে গত বুধবার রাতে ফজর আলীর নেতৃত্বে তার লোকজন বিরোধপূর্ণ ওই জমি দখল করে পাঁকা বসতঘরের কাজ শুরু করেন। বৃহস্পতিবার সকালে রাজ্জাক ও তার পরিবারে লোকেরা এর কারণ জানতে গেলে তাদের ওপর হামলা চালিয়ে বেদম মারপিট করে তাড়িয়ে দেয় প্রতিপক্ষ। আব্দুর রাজ্জাক কাশিমনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের মেম্বর।
থানার এ এস আই আব্দুর রহমান জানান, অভিযোগের পর তাদের দুই পক্ষের কাগজ পত্র দেখা হয়েছে। তাতে ফজর আলী গংদের বৈধ কোন কাগজপত্র নেই, তার পরও তারা জোর পূর্বক ওই জমি দখলে রাখতে চাই।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত