Sunday, May 19, 2024

সমাজের উন্নয়নমূলক কাজে আগ্রহ বৃদ্ধি করতে হবে : এমপি রনজিৎ

- Advertisement -
বাঘারপাড়া-অভয়নগর আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায় বলেছেন, সমাজের উন্নয়ন করতে হলে মানুষের পাশে থেকে সামাজিক কাজে সকলের আগ্রহ বৃদ্ধি করতে হবে। এ জন্য সবাই নয়, কিছু মানুষ করে যায় আজীবন, যার কারণে সমাজের উন্নয়ন যথাযথভাবে হয় বলে তিনি মন্তব্য করেন। তিনি শুক্রবার দুপুরে বাঘারপাড়া নাগরিক কল্যাণ সমিতির সাধারন সভা ও মিলন মেলায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
প্রধান অতিথি এমপি রনজিত রায় আরও বলেন, ২০০০ সাল থেকে বাঘারপাড়াসহ আশে-পাশের মানুষের জন্য বাঘারপাড়া নাগরিক কল্যাণ সমিতি কাজ করে যাচ্ছে। আগামীতে মানুষের কল্যাণে আরও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে সংগঠনটি বলে মন্তব্য করেন এমপি রনজিত রায়।
যশোর আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সেমিনার রুমে আয়োজিত সাধারন সভা ও মিলন মেলায় সভাপতিত্ব করেন বাঘারপাড়া নাগরিক কল্যাণ সমিতির সভাপতি এজেডএম সালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডক্টর কাউছার উদ্দিন আহমদ, দাতা সদস্য ও এমপি পতœী নিয়তি রানী রায়, দাতা সদস্য ঋষিতা সাহা। বক্তব্য দেন প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তাক মোরশেদ, সাধারণ সম্পাদক মুজিবুল হক। প্রোগ্রাম চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন আক্তারুজ্জামান।
অনুষ্ঠানে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নেতৃবৃন্দকে প্রধান উপদেষ্টা সংসদ সদস্য রনজিৎ কুমার রায় পরিচয় করিয়ে দেন।
কমিটির প্রধান উপদেষ্টা সংসদ সদস্য রনজিৎ কুমার রায়, সভাপতি এজেডএম সালেক, সহসভাপতি আতিয়ার রহমান, অ্যাডভোকেট মহসীন আলী, সাধারণ সম্পাদক মুজিবুল হক, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ আকবার আলী, কার্যকরি সদস্য মোস্তাক মোর্শেদ, পরিতোষ কুমার বিশ্বাস, ফিরোজ আহমেদ, ডাক্তার রবিউল ইসলাম, ডাক্তার নার্গিস পারভিন, অ্যাডভোকেট আব্দুল লতিফ লতা, ব্যারিস্টার রিফাত রেজোয়ান সেতু, আলতাফ আলী, শেখ আহসানুল হক, অ্যাডভোকেট হাসিনুর রহমান আজাদ, আজগার আলী খান টিটো, প্রচার সম্পাদক উজ্জ্বল বিশ্বাস, নির্বাহী সদস্য শামসুল বারী শিমুল ও বায়োজিদ হাসান।
সাধারণ সভায় উন্মক্ত আলোচনা অংশ নেন উপাধ্যক্ষ পরিতোষ কুমার বিশ্বাস, জাতীয় মহিলা সংস্থা মণিরামপুরের ফিল্ড কো-অডিনেটর শামছুর রহমান, আতিয়ার রহমান প্রমুখ।
সভায় সংগঠনের উন্নয়নে সংসদ সদস্য রনজিৎ কুমার রায় নগদ এক লাখ টাকা সভাপতি এজেডএম সালেকের হাতে তুলে দেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত