Saturday, May 18, 2024

নড়াইলে মাশরাফীর আয়োজনে ভলিবল প্রতিযোগিতা

- Advertisement -

নড়াইাল প্রতিনিধি: জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইলে শুরু হয়েছে দিবারাত্রি ফ্রানচাইজ ভলিবল প্রতিযোগিতা। মাশরাফীর হাতে গড়া সেবামূলক প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে এ প্রতিযোগিতা হচ্ছে।

শুক্রবার বিকেলে নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে একগুচ্ছ বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন নড়াইলের এসপি প্রবীর কুমার রায়। এ সময় ঢাকা থেকে ভার্চুয়ালে যুক্ত হন মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্তজা স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দীন খান নিলু, নড়াইল পৌর মেয়র আনজুমান আরা, নড়াইল আব্দুল হাই সিটি কলেজের অধ্যক্ষ মো. মনিরুজ্জামান মল্লিক, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, পৌর কাউন্সিলর কাজী জহিরুল হক প্রমুখ।

ভার্চুয়ালে যুক্ত হয়ে মাশরাফী  বিন মোর্ত্তজা বলেন, নড়াইল জেলাকে ক্রীড়াঙ্গণের পীঠস্থান হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য যুব সমাজকে এগিয়ে আসতে হবে। নড়াইল হবে মাদক, সন্ত্রাস, ইভটিজিংমুক্ত জেলা। জেলার প্রতিটি যুব সমাজকে খেলাধূলায় মনোনিবেশ করতে হবে। ক্লিন এবং মডেল নড়াইল গড়ে তুলতে তিনি সব মহলের সহযোগিতা কামনা করেন। ভিলেজ পলিট্রিক্স এবং নোংরা রাজনীতি ছেড়ে সবাইকে সোজা পথে আসার আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্যে এসপি প্রবীর কুমার রায় বলেন, ১০০ জন রাষ্ট্রদূত একটি দেশের জন্য যতটুকু না সুমান বয়ে আনতে পারেন, তার চেয়ে বেশি পারেন একজন সফল ক্রীড়াবিদ। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি শরীরকে সুস্থ রাখতে এবং যুব সমাজকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং থেকে দূরে রাখতে খেলাধুলা আয়োজনের কোনো বিকল্প নেই।

দিবারাত্রির ফ্রানচাইজ এই প্রতিযোগিতায় চারটি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, সদর উপজেলা, লোহাগড়া উপজেলা এবং কালিয়া উপজেলা।

শনিবার সন্ধ্যায় ফাইনাল খেলার মধ্যদিয়ে প্রতিযোগিতার সমাপ্তি ঘটবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত