Sunday, May 19, 2024

বাঘারপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামিসহ আটক ৩

- Advertisement -

যশোরের বাঘারপাড়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মূল আসামি রিয়াজসহ তার দু’সহযোগীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, ধর্ষণ মামলার মূল আসামি উপজেলার  বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনকে (২৭) তার নিজ গ্রাম থেকে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে দু’ সহযোগী বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদকে (১৮) নিজ এলাকা থেকে ও যশোর কোতোয়ালি থানার বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেননকে (৩০) ঝুমঝুমপুর বিসিক এলাকা থেকে আটক করা হয়।ওসি ফিরোজ উদ্দীন আরও জানান, মামলার মূল আসামি রিয়াজ সরদার নিজের নাম পরিচয় গোপন রেখে শুভ নাম ব্যবহার করে ওই স্কুলছাত্রীর সাথে সখ্যতা গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয়।
আইনি প্রক্রিয়া শেষে আসামিদের আদালতে প্রেরণ করা হবে বলেও উল্লেখ করেন এই পুলিশ কর্মকর্তা।
এর আগে সোমবার (৮ মার্চ) রাতে নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা বাঘারপাড়া থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন।বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনের (২৭) সাথে মোবাইল মোবাইল ফোনের মাধ্যমে যশোর সদর উপজেলার এক স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। সেখান থেকে দু’জনের মধ্যে সংখ্যতা গড়ে ওঠে। সেই সূত্র ধরে গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে উপজেলার হাবুল্যা এলাকার একটি বাঁশ বাগানের ভেতরে নিয়ে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত