Saturday, May 18, 2024

যশোরে এ পর্যন্ত টিকা নিলেন ৮২ হাজার মানুষ

- Advertisement -

যশোরে এ পর্যন্ত টিকা নিলেন ৮২ হাজার দুশ’ একজন। গত ৭ ফেব্রুয়ারি টিকাদান উৎসব উদ্বোধনের পর থেকে রোববার দুপুর পর্যন্ত তারা এই টিকা নিয়েছেন। গত ২৪ ঘণ্টায় যশোরে টিকা নিয়েছেন দু’হাজার ছয়শ’ ৪৫ জন। এদের মধ্যে পুরুষ এক হাজার সাতশ’ ৪১ ও নারী নয়শ’ চারজন।
সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, রোববার যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নিয়েছেন চারশ’ ৭৫ জন। তাদের মধ্যে দুশ’ ৮০ জন পুরুষ ও একশ’ ৯৫ জন নারীকে ভ্যাকসিন দেয়া হয়েছে। পুলিশ হাসপাতালে ১১ জন পুরুষ ও ৯ জন নারী পুলিশ সদস্য, বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান মেডিকেল স্কোয়াড্রনে ১২ জন পুরুষ ও দু’জন নারী, যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দুশ’ ৭৪ জন পুরুষ ও ছয়জন নারী ভ্যাকসিন গ্রহণ করেছেন।
এছাড়া, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ ৯৭ ও নারী ৮৩ জন, বাঘারপাড়ায় পুরুষ একশ’ ৬৯ ও নারী একশ’ ১১ জন, চৌগাছায় একশ’ ২৭ পুরুষ ও নারী ৭৩ জন, ঝিকরগাছায় ৮১ ও নারী ৫৯ জন, কেশবপুরে পুরুষ একশ’ ৯৫ ও নারী ৮৫ জন, মণিরামপুরে পুরুষ তিনশ’ ৬৫ ও নারী দুশ’ একজন ও শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ একশ’ ৩০ জন  ও  ৮০ জন নারীকে ভ্যাকসিন দেয়া হয়েছে।
এ পর্যন্ত টিকা গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন এক লাখ তিন হাজার আটশ’ চারজন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত