Sunday, May 19, 2024

যশোরে পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিতদের শপথ গ্রহণ

যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত  নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সংগঠন কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সভাপতি মামুনুর রশিদ বাচ্চু। প্রধান অতিথি ছিলেন পুলিশসুপার প্রলয় কুমার জোয়ারদার। শপথ বাক্য পাঠ করান পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট এম ইদ্রিস আলী। শপথ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও ইকবাল কবীর জাহিদ, সদস্য সচিব মাহবুুবুর রহমান মজনু, সহকারী সচিব লিয়াকত আলী, অতিরিক্ত পুলিশসুপার (ক সার্কেল) গোলাম রব্বানী, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শ্রীভূষণ ঘোষ, শাজাহান গামা, বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের খুলনা বিভাগের কার্যকরী সভাপতি সাদেক আহমেদ খান ও সাবেক যুগ্ম সম্পাদক মশিয়ার রহমান। শুভেচ্ছা বক্তৃতা করেন সংগঠনের সাবেক সভাপতি মামুনুর রশিদ বাচ্চু ও সাবেক সাধারণ সম্পাদক মোর্ত্তুজা হোসেন।
অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি আজিজুল আলম মিন্টু, সহসভাপতি আবু হাসান, শাহেদ হোসেন জনি ও রবিউল ইসলাম লবিন, সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু, যুগ্ম সম্পাদক ষষ্ঠি দত্ত, সহসাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও মুজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ হারুনুর রশিদ ফুলু, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, কার্যকরী সদস্য মিজানুর রহমান, তরিকুল ইসলাম, রবিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, আব্দুর রউফ ও আসিফ খান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশসুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের এ নির্বাচন গণতান্ত্রিক চর্চার দৃষ্টান্ত রেখেছে। অপরাধী যে দল বা মতেরই হোক না কোনোভাবেই ছাড় দেয়া হবে না। মাদক ও অপরাধী নির্মূলে তিনি যশোর শহরবাসীকে সহযোগিতার আহবান জানান। অনুষ্ঠান পরিচালনা করেন পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও শপথ গ্রহণ অনুষ্ঠানের আহ্বায়ক শেখ হারুনুর রশিদ ফুলু।
রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত