Sunday, May 19, 2024

মনিরামপুরে মোবাইল চোর সন্দেহে মাদরাসাছাত্র হত্যায় গ্রেফতার ৩

- Advertisement -

যশোরের মনিরামপুরে মোবাইল ফোন চুরির অভিযোগ তুলে মাদরাসাছাত্র মামুন হাসানকে পিটিয়ে হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মনিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ।

গ্রেফতারকৃতরা হলেন-মনিরামপুর উপজেলার খোজালিপুর গ্রামের মো. লাভলু, আলতাফ হোসেন ও সোহাগ হোসেন।মামুনকে পিটিয়ে হত্যার অভিযোগে বুধবার রাতে ১৩ জনকে আসামি করে মামলা করেন তার বাবা মশিয়ার গাজী।মামলায় বলা হয়, মঙ্গলবার রাত ১১টার দিকে মামুন বাড়ির পাশে তার খালা রেহেনা বেগমের দোকানে যান। সেখান থেকে তাকে হরিহর নদের পারে নিয়ে যান বন্ধু আরমান।
মোবাইল চুরির অপবাদ দিয়ে সেখানে মামুনকে মারধর করেন কয়েকজন। পরে তাকে নদে ফেলে দেয়া হয়।এর পর স্থানীয় আয়নালের বাড়িতে নিয়ে হাত-পা বেঁধে তাকে আবারো মারধর করা হয়। পর দিন সকালে তাকে উদ্ধার করে ভর্তি করা হয় মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বেলা ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।২২ বছর বয়সী মামুন মনিরামপুর আলিয়া মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

পুলিশ কর্মকর্তা শিকদার মতিয়ার বলেন, বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত