Sunday, May 19, 2024

বাঘারপাড়া পৌরসভা নির্বাচন নিয়ে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

- Advertisement -

বাঘারপাড়া প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে ত্রাস সৃষ্টির লক্ষ্যে ধানের শীষ প্রতীকের নেতাকর্মীদের বাড়িতে হামলার অভিযোগ করা হয়েছে। বুধবার বিকেলে প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আব্দুল হাই মনা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু। এ সময় তিনি বলেন, গত মঙ্গলবার গভীর রাতে পৌরসভার ১ ও ২নং ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে হামলা ও ভাংচুর চালায় একটি পক্ষের ৮০-৯০ জন সন্ত্রাসী। রামদা, শাবল, হকস্টিক, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে রাতব্যাপী আক্রমণ চালায় তারা। দাবি আব্দুল হাই মনার।
হামলার সময় সন্ত্রাসীরা বাড়ির আসবাবপত্র, ঘরের দরজা, টিন ভাঙচুরসহ হত্যার হুমকি দেয়। ভোটের মাঠে গেলে পা কেটে ফেলা হবে বলেও হুমকি দেয় এসব সন্ত্রাসী। হামলার বিষয়ে থানায় মামলা করতে গেলে তা নেয়া হয়নি। উল্টো বিএনপির ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের আসামি করে মামলা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। হামলায় ক্ষতিগ্রস্তরা হলেন, ২নং ওয়ার্ডের ইবাদত মোল্লার ছেলে আবু হুরাইরা আশা, মৃত লাল মিয়ার ছেলে হাসান আলী, মৃত আবু বক্করের ছেলে আনোয়ার হোসেন, ১নং ওয়ার্ডের ওলিয়ার রহমানের ছেলে বাবুল আক্তার, আফসার বিশ্বাসের ছেলে আব্দুল হাই, গোলাম রসুলের ছেলে আবু তালেব, আব্দুল মালেকের ছেলে মতিয়ার রহমান ও ইউনুস শেখের ছেলে বাহারুল ইসলাম। বিএনপির এ প্রার্থী দাবি করেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে পৌরসভার সব ওয়ার্ডেই হামলা, ভোটারদের কেন্দ্রে না যেতে ভয়ভীতি প্রদর্শন ও ভোট কেন্দ্র দখলের ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে একটি পক্ষ। ভোটারদের নিরাপত্তাসহ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা, পুলিশ ও উপজেলা প্রশাসনসহ গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন ধানের শীষের প্রার্থী আব্দুল হাই মনা।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য আব্দুস সালাম, বাঘারপাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান, বাঘারপাড়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ আলম পিন্টু, পৌর কৃষকদলের সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত