Sunday, May 19, 2024

বাঘারপাড়ায় নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

- Advertisement -

আজম খানঁ, বাঘারপাড়া প্রতিনিধি:  বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেছেন, স্বাধীন বাংলাদেশ পেতে বঙ্গবন্ধু যে নির্দেশনা দিয়েছিল সেই মুক্তি যুদ্ধের শক্তিকে বুকে ধারণ করে আমাদের চলতে হবে। ১৯৯৬ সালে শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার আগে দেশে খাদ্যের অভাব ছিল। সেখানে শেখ হাসিনা ক্ষমতায় এসে খাদ্যের অভাব পুরণ করেছে। আমাদের বিদ্যুতের অভাব ছিলো, এখন ঘরে ঘরে বিদ্যুত দেওয়া হয়েছে। শেখ হাসিনার সরকার নয় লাখ গৃহহীন মানুষের ঘরের ব্যবস্থা করেছেন। বছরের প্রথমে ৩৬ লাখ বই শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছে এ সরকার। ১ লাখ ৬৬ হাজার শিক্ষার্থীকে উপবৃত্তি দেওয়া হয়েছে। সরকারি করণ করা হয়েছে ২৬ হাজার রেজিস্ট্রার প্রাথমিক বিদ্যালয়কে। বুধবার বিকেলে যশোরের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বাস্থ্য সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছাতে কমিউনিটি ক্লিনিক চালু করেছে সরকার। হাসপাতালগুলোকে উন্নতীকরণ করা হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নশীল একটি দেশ। এ সব অবদান শেখ হাসিনার। জাতীকে স্বস্তিতে ফিরে আনতে বঙ্গবন্ধুর খুনিদের ফাসির রায় কার্যকর করা হয়েছে। তিনি বিএনপি জামাতের কঠোর সমালোচনা করে বলেন, কৃষক শ্রমিক মেহনতী মানুষের ট্যাক্স এর টাকা আত্বসাত করে তারেক রহমান খালেদা জিয়া বীরের জাতীকে দূর্নীতিতে পরিণত করেছিল। সকল ষড়যন্ত্র রুখে দিয়ে ৪১ সালের মধ্যে আমরা আধুনিক উন্নত মানের দেশ গড়তে সক্ষম হবো ইনশাআল্লাহ। উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি আরো বলেন, আগামী ১৪ তারিখের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার মনোনিত প্রার্থী কামরুজ্জামান বাচ্চুকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হবে। গড়তে হবে আধুনিক পৌরসভা।
বাঘারপাড়া পৌর আওয়ামী লীগের আয়োজনে বাঘারপাড়া মহিলা কলেজ মাঠে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোশারেফ হোসেন। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোর-৬ আসনের এমপি শাহিন চাকলাদার, যশোর-২ আসনের সাবেক এমপি মনিরুল ইসলাম মনির, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরি, যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমানআরা, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, যশোর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান আলী, উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী, বাঘারপাড়া পৌর নির্বাচনে নৌকার মাঝি কামরুজ্জামান, উপজেলা যুবলীগের আহবায়ক রাজীব কুমার রায় প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত