Friday, May 17, 2024

যশোরে যৌতুকের দাবিতে গৃহবধূকে দু’দফা নির্যাতন ঘটনায় মামলা

- Advertisement -

যশোরে যৌতুকের দাবিতে গৃহবধূকে দু’দফা নির্যাতন ঘটনায় এমএম আক্তার হোসেন বিপুল নামে এক স্বামীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার মুক্তিপাড়া কোর্ট রোড ডাচ্ বাংলা ব্যাংকের পাশের মৃত এমএম জাহিদ হোসেনের ছেলে।
যশোর এইচএমএম রোড লোন অফিস পাড়ার একেএম মনছুর আলীর মেয়ে আফসানা ইয়াসমিন বৈশাখী ১ ফেব্রুয়ারি স্বামী বিপুলের বিরুদ্ধে থানায় মামলা করেন।
তিনি মামলায় উল্লেখ করেন, ২০১৪ সালের ১৪ এপ্রিল বিপুলের সাথে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর স্বামী বিপুল ১০ লাখ টাকা যৌতুক দাবিতে নির্যাতন শুরু করেন। বিপুলের সাথে ঘর সংসারের সময় তাদের দুটি মেয়ে সন্তান হয়। নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে বৈশাখীর বাবা মেয়ের সুখের জন্য বিপুলকে নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা ও সংসারের আসবাবপত্রসহ ৫ লাখ টাকার মালামাল প্রদান করেন। এরপর আরও ৫ লাখ টাকা দাবি করে বৈশাখীর উপর নির্যাতন করেন। টাকা না দিলে তাকে নিয়ে ঘর সংসার করবে না হুংকার দেয়। এমনকি হত্যার হুমকিও দেয়। এ ঘটনায় বৈশাখী তার লোন অফিস পাড়ার বাড়িতে চলে আসেন। সেখানে বসবাসের এক পর্যায়ে স্বামী তার সাথে সংসার করার জন্য  বিষয়টি মিমাংসা করে নিতে বলেন। এ সময় বেশাখী স্বামী বিপুলকে তার যশোর শহরের বাড়িতে আসতে বলেন। গত ২৫ জানুয়ারি দুপুর ১ টায় স্বামী বিপুল লোন অফিস পাড়ার বাড়িতে এসে যৌতুকের ৫ লাখ টাকা দাবি করেন। দিতে অপারগতা প্রকাশ করলে তাকে মারপিট করে জখম করেন। পরে হত্যার হুমকি দিয়ে চলে যান। গুরুতর আহত অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত