Thursday, May 16, 2024

জেইউজের নবনির্বাচিতদের চাঁদের হাটের সংবর্ধনা

- Advertisement -

যশোর সাংবাদিক ইউনিয়ন-জেইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে চাঁদের হাট। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায়  সংগঠন কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের  আয়োজন করা হয়। কয়েক পর্বের অনুষ্ঠানমালার মধ্যে ছিল সংবর্ধনা,সংক্ষিপ্ত আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোক উৎসব।
‘আমরা সুন্দর হবো’ এ আহ্বানে সমগ্র অনুষ্ঠান পরিচালিত হয়। সংগঠনের উপদেষ্টা বিনয় কৃষ্ণ মল্লিকের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা পর্বে অতিথি হিসেবে বক্তৃতা করেন সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও চাঁদের হাটের উপদেষ্টা মোবাশ্বের হোসেন বাবু। স্বাগত বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপু। জেইউজের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলনের সঞ্চালনায় সংবর্ধনা পর্বে জেইউজের নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ তাদের অভিব্যক্তি প্রকাশ করেন। পরে সুমনা হেমব্রমের সঞ্চালনায় সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ভালোর আলোয় সকল আঁধার দূর করার প্রত্যয়ে চাঁদের হাটের চাঁদমনি বন্ধু, সদস্য ও নেতৃবৃন্দসহ জেইউজের নেতৃবৃন্দ ফানুস উড়ান।

অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তৃতায় বলেন, সাংবাদিকদের কাজ সবসময় স্বচ্ছ, ইতিবাচক, গণমুখী ও দায়িত্বশীল হবে-এটাই প্রত্যাশিত। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনাকে দৃঢ়তার সাথে ধারণ এবং লালন করে জেইউজের নতুন কমিটি সাংবাদিক তথা গণমানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাবে বলে আশা প্রকাশ করেন তারা।
রাতদিন সংবাদ
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত