Tuesday, May 21, 2024

বাঘারপাড়ায় পৌর নির্বাচনে আবারও নৌকা পেলেন কামরুজ্জামান বাচ্চু

- Advertisement -

বাঘারপাড়া প্রতিনিধি: যশোরের বাঘারপাড়া পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার টিকেট পেয়েছেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র কামরুজ্জামান বাচ্চু। আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ২০১৫ সালে বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হয়েছিলেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কামরুজ্জামান বাচ্চু।
বুধবার বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক কামরুজ্জামান বাচ্চুকে মনোনয়ন দেয়া হয়। এমন ঘোষণা শোনার পর দলীয় নেতা কর্মীরা অভিনন্দন জানান।
মেয়র কামরুজ্জামান বাচ্চু প্রতিক্রিয়ায় বলেন ‘সব মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় প্রিয় নেত্রী শেখ হাসিনা দ্বিতীয় বারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাবো। দলীয় প্রতীক পাওয়ায় আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানাই।’
কামরুজ্জামান বাচ্চু ছাত্র জীবন থেকে রাজনীতিতে প্রবেশ করেন।১৯৯২ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত  জগন্নাথ বিশ^বিদ্যালয় ভূগোল বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান। এরপর পড়াশুনা শেষ করে তিনি নাড়ির টানে ফিরে আসেন বাঘারপাড়ায়। নব্বই এর দশকের মাঝামাঝি সময়ে  বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এ পদে তিন বছর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালে বাঘারপাড়া পৌর আওয়ামী লীগের আহ্বায়ক নির্বাচিত হন। বর্তমানে একই পদে দায়িত্ব পালন করছেন বাচ্চু।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত