Wednesday, May 15, 2024

যশোরে শিক্ষানবীশ আইনজীবীকে মারপিট ও জখমের অভিযোগে মামলা

- Advertisement -

যশোর সদর উপজেলার তালবাড়িয়া গ্রামে এক শিক্ষানবীশ আইনজীবীর পরিবারের সদস্যদের ওপর হামলা, মারপিট ও  জখমের অভিযোগ অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একই গ্রামের চার ভাইয়ের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

মঙ্গলবার মামলাটি করেছেন শালিয়াট গ্রামের শফিয়ার রহমানের ছেলে এনায়েত উল্লাহ ওরফে টুটুল। বিষয়টি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন কোতোয়ালি থানাকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দিয়েছেন। আসামিরা হলেন, শালিয়াট গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে হুমায়ুন কবীর, একটি বিশেষ বাহিনীর সদস্য আব্দুল্লাহ আল মামুন, উলায়েত হোসেন ও জিয়াউর রহমান জিয়া।
মামলায় উল্লেখ করা হয়েছে, আসামিরা এলাকার ভূমিদস্যু ও সন্ত্রাসী প্রকৃতির। বাদী ও আসামিদের বাড়ি পাশাপাশি হওয়ায় দীর্ঘদিন ধরে তাদের মধ্যে শত্রুতা চলে আসছিল। তার জের ধরে গত ১০ জানুয়ারি আসামিরা পূর্বপরিকল্পিতভাবে হাসুয়া, লোহার পাইপ নিয়ে বাদীর বাড়িতে হামলা চালায়। ওইসময় জিয়ার নির্দেশে উলায়েত হোসেন প্রথমে বাদীর মায়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করতে গেলে তা তার হাতে লাগলে হাত ভেঙে যায়। এরপর আব্দুল্লাহ আল মামুন বাদীর মাকে হাসুয়া দিয়ে আঘাত করলে গুরুতর জখম হয়। এসময় বাদী তার মাকে উদ্ধার করতে গেলে আব্দুল্লাহ আল মামুন বাদীর মাথায় হাসুয়া দিয়ে কোপ মারে। বাদী মাটিতে লুটিয়ে পড়লে অন্য আসামিরাও তার শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। এরপর তার পিতা এগিয়ে আসলে তার উপরও চড়াও হয় সন্ত্রাসীরা।  তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আসামিরা চলে যায়। পরে স্থানীয়রা বাদী ও তার মাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত