Saturday, May 18, 2024

অভয়নগরে সাংবাদিকদের ৪৮ ঘন্টার আল্টিমেটাম

- Advertisement -

অভয়নগর প্রতিনিধি
অভয়নগরে নওয়াপাড়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের খবর অভয়নগর উপজেলা প্রতিনিধি শাহিন আহমেদ ও তাঁর স্ত্রী ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে আসামি গ্রেপ্তার না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারী দেওয়া হয়েছে।
নওয়াপাড়া প্রেস ক্লাবের আয়োজনে গতকাল শুক্রবার সকালে প্রেস ক্লাবের সভাকক্ষে অনুষ্ঠিত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক। এসময় বক্তব্য রাখেন, উপদেষ্টা সুনীল দাস, এস এম ফারুক আহমেদ, আবিদ হাসান, সহ-সভাপতি এস এম মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, দৈনিক নওয়াপাড়ার নির্বাহী সম্পাদক হারুন অর রশীদ, প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এম এম আলাউদ্দিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সেলিম হোসেন, আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন, নির্বাহী সদস্য গাজী রেজাউল করিম, আলাউদ্দিন খান হীরা, সদস্য মল্লিক খলিলুর রহমান, আক্তারুজ্জামান, গাজী আবুল হোসেন, মিন্টু রায়, রিপানুল ইসলাম, সাকিব জিকো, রুবেল হোসেন, শেখ জাবের আলী, ডিআর আনিস, শিকদার আনিসুর রহমান, সাংবাদিক আহাদ নূর, ইনতিশার আহমেদ, লিটন, জসিম উদ্দিন বাচ্চু প্রমুখ। সভা পরিচালনা করেন, যুগ্ম সম্পাদক মাসুদ তাজ।
প্রতিবাদ সভা থেকে হামলাকারী পলাতক দুই আসামি আটকের জন্য প্রশাসনকে ৪৮ ঘন্টার সময় বেঁধে দেওয়া হয়। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারী প্রদান করা হয়। সভা শেষে উপজেলার ধোপাদী গ্রামে নতুন বাজার সংলগ্ন আহত সাংবাদিক শাহিন আহমেদের বাড়ি যায় সাংবাদিক নেতৃবৃন্দ। এসময় ওই ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন ও সাবেক কাউন্সিলর মোল্যা আব্দুর রউফের সাথে মতবিনিময় করা হয়। পরে সাংবাদিক নেতৃবৃন্দ ও সকল সাংবাদিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সাংবাদিক শাহিন আহমেদের শারীরিক অবস্থার খোঁজখবর নেয় এবং তাঁর স্ত্রীর হাতে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
প্রসঙ্গত, গত বুধবার দুপুরে নওয়াপাড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের ধোপাদী গ্রামের নতুন বাজার এলাকায় দুই শিশুর বিবাদকে কেন্দ্র নওয়াপাড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের খবর অভয়নগর প্রতিনিধি শাহিন আহমেদ ও তাঁর স্ত্রীকে পিটিয়ে আহত করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত