Saturday, May 18, 2024

বাঘারপাড়ায় স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

আজম খান,বাঘারপাড়া(যশোর): যশোরের বাঘারপাড়ায় স্বামীর ওপর অভিমান করে স্ত্রী মল্লিকা বিশ্বাস (২৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার(১৭ ডিসেম্বর) ভোর সকালে বাঘারপাড়ার মহিরণ গ্রামে উত্তম বিশ্বাসের স্ত্রী আত্মহত্যা করেন।নিহত মল্লিকা বিশ্বাসের ৪ বছরের একটি মেয়ে আছে। পারিবারিক সূত্রে জানা যায়, স্বামী উত্তম বিশ্বাসের সাথে রাতে স্ত্রী মল্লিকা বিশ্বাসের কথাকাটি হয়।একপর্যায়ে পাশের ঘরে গিয়ে সে ঘুমিয়ে পড়ে। ভোর সকালে ঘুম থেকে উঠে মল্লিকা বিশ্বাস বাথরুমে যায়। পরে ঘরে গিয়ে আবার দরজা বন্ধ করে দেয়। পরিবারের সদস্যদের সন্দেহ হলে অনেকবার মল্লিকা বিশ্বাসকে ডাকাডাকি করে। কিন্তু সে আর দরজা খোলেনি। পরবর্তীতে নিহতের দেবর টুটুল বিশ্বাস (৩০) ও হরিচাঁদ বিশ্বাস (৩৮) ঘরের জানালা দিয়ে সিলিং ফ্যানের সাথে মল্লিকা বিশ্বাসকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
বিষয়টি বাঘারপাড়া থানায় সংবাদ দেওয়া হলে ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রাসেল আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করেন। পুলিশের উপস্থিতিতে স্বামী উত্তম বিশ্বাস, প্রতিবেশী সৈকত ও সনাতন বিশ্বাস গলার ফাঁস কেটে লাশটি নিচে নামান।
এ বিষয়ে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রাসেল আহমেদ সাংবাদিকদের জানান, এই মুহুর্তে ঘটনার সঠিক কারন বলা যাচ্ছে না। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হচ্ছে।
উল্লেখ্য এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত