Wednesday, May 15, 2024

বাগেরহাটের মোরেলগঞ্জে শিশু হত্যাঃ পিতা গ্রেফতার

- Advertisement -

এইচএম শহিদুল ইসলাম,মোরেলগঞ্জ,বাগেরহাট: বাগেহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোল থেকে নবজাতক সানজিদা চুরি ও হত্যার ঘটনায় শিশুটির বাবা সুজন খানকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে সুজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়। এছাড়াও হত্যার রহস্য উদঘাটন ও হত্যার সাথে জড়িতদের শনাক্ত করতে সুজনের ছোট ভাই রিপন খান (২৫) ও ভগ্নিপতি হাসিব শেখকে (৩০) এর ডিএনএ টেস্ট করা হবে বলে জানিয়েছেন পুলিশ।
এর আগে বুধবার বিকেলে শিশু সানজিদা হত্যাকান্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা সুজন খান, চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখ মোরেলগঞ্জ থানা পুলিশের হেফাজতে ।এদিকে হত্যাকান্ডের পর থেকে এখন পর্যন্ত স্বাভাবিক হতে পারেনি শিশিুটির মা শান্তা আক্তার। সন্তান হত্যার সাথে যদি নিজের স্বামীও জড়িত থাকে তাহলে তার সর্বোচ্চ শাস্তি চেয়েছেন সন্তান হারা মা শান্তা আক্তার।বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ঘটনাস্থল পরিদর্শণ ও তদন্ত শেষে আমরা জড়িত সন্দেহে শিশুটির পিতা সুজন খানকে গ্রেফতার করেছি। তাকে আদালতে সোপর্দ প্রক্রিয়া চলছে। এছাড়াও সুজনের ছোট ভাই রিপন খান (২৫) ও ভগ্নিপতি হাসিব শেখ (৩০) এর ডিএনএ টেস্ট করা হবে। হত্যার মূল রহস্য উদঘাটন করতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে বাবা সুজন খান ও মা শান্তা আক্তারের সাথে ঘুমিয়ে থাকা অবস্থায় রবিবার (১৫ নভেম্বর) মধ্য রাতে চরি হয়ে যাওয়া ১৭দিন বয়সী সানজিদা। সোমবার (১৬ নভেম্বর) রাতে অজ্ঞাতনামা আসামী করে মোরেলগঞ্জ থানায় মামলা করে শিশুটির দাদা আলী হোসেন খান। বুধবার (১৮ নভেম্বর) সকালে নামাজের পরে নিজ ঘরের সামনের পুকুরে নাতির মরদেহ ভাসতে দেখেন দাদা আলী হোসেন। পরে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেন।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত