Wednesday, May 15, 2024

আবারো যশোর সিটি ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক হলেন ব্যবসায়ী নেতা বাবু

- Advertisement -

যশোর সিটি ক্যাবল প্রাইভেট লিমিটেডের নির্বাচনে আবারও ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হলেন যশোর বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মীর মোশারফ হোসেন বাবু।করোনা যোদ্ধা বাবু গত আট বছর ধরে তিনি একটানা সুনামের সাথে এ দায়িত্ব পালন করে আসছেনে। এছাড়া নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী  ছাড়ায় চেয়ারম্যান পদে শেখ মারুফ হাসান নির্বাচিত হয়েছেন।  ভাইস চেয়ারম্যান হয়েছেন আবুল কালাম আজাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম, পরিকল্পনা পরিচালক  আফজালুল করিম রানু, অর্থ পরিচালক একেএম অহিদুজ্জামান , দপ্তর পরিচালক হুমায়ুন কবীর, প্রশাসন পরিচালক

বিশিষ্ট ব্যবসায়ী মীর মোশারফ হোসেন বাবু

শহীদুজ্জামান অপু, কারিগরি পরিচালক  রিজাউল হাসান, ডিজিটাল ও ইন্টারনেট পরিচালক  রুহুল কুদ্দুস মুকুল নির্বাচিত হয়েছেন। নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন জাহিদ হাসান টুকুন। সহকারী ছিলেন এ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সিদ্দিকী ও এ্যাডভোকেট শাহরিয়ার বাবু।

এ বিষয়ে বিশিষ্ট ব্যবসায়ী  ও সিটি ক্যাবল প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশারফ হোসেন বাবু  বলেন , সিটি ক্যাবলকে আজকের এ অবস্থানে আনার পেছেনে ১৯৯৫ থেকে তারা দৌড় শুরু করেন। তখন প্রথমে ছিলেন  চারজন অংশিদার । এখন তারা ৪৭জন। তাদের কাছে সিটি ক্যাবল শুধুই একটি প্রতিষ্ঠান নয়, এটা তাদের একটা স্বপ্ন। যা এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে।তিনি আরো বলেন মাত্র ১২ টা চ্যানেল নিয়ে যাত্রা শুরু করেছিলেন এখন সম্প্রচার হচ্ছে ২শ’৪৩ চ্যানেল। আগে প্রতিটি উপজেলায় পৃথক ভাবে নিয়ন্ত্রন করতে হতো কিন্তু এখন এক স্থান থেকেই সারা যশোর নিয়ন্ত্রন করা হয়। খরচ, সময় ক্ষেপন ও ভোগান্তী কমে এসেছে। এসব আমাদের  বড় পাওয়া।  গ্রাহকের জন্য সুসংবাদ আখ্যা দিয়ে তিনি বলেন, খুব শিঘ্রই  সেট টপ বক্স এর দাম ২ হাজার থেকে ১৫শ’ টাকায় আনা হবে। এটি ব্যবহারে প্রতিটি চ্যানেল দেখা যাবে আরো স্পস্ট।অচিরেই আরো সাতটি চ্যানেল যোগ করা হচ্ছে বলে জানান। সর্বশেষ তিনি বলেন, সিটি ক্যাবেল শুধু আমাদেরই নয় এটা যশোরবাসী একটি সম্পদ। সিটি ক্যাবেলের দূর্বার এ পথচলায় সকলের সহযোগিতা কামনা করেন মি.বাবু।  এ বিষয়ে গ্রাহকেরা বলেন, যশোর শহরের সিটি ক্যাবল এখন আগের থেকে অনেক উন্নত। আগে যেমন যখন তখন চ্যানেলের সমস্যা দেখা দিত এখন তার পরিবর্তন হয়েছে। সেবার মান আগের থেকে তিনগুন বেড়েছে বলে জানান তারা । এতে করে তারা যথেষ্ট সন্তষ্ট । তবে, কেউ কেউ বলেন কিছু স্থানে সেবা পেতে কিছুটা বেগ পেতে হয় তাদের । এ বিষয়ে কর্তৃপক্ষকে আরো সচেতন হওয়ার আহবান জানান তারা। সর্বোপরি যশোর সিটি ক্যাবেলের  মঙ্গল কামনা করেন সবাই।

সুমাইয়া রহমান

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত