Thursday, May 16, 2024

অভয়নগরে ছাগল চুরির অপবাদ দিয়ে শিশুকে অমানষিক নির্যাতন!

- Advertisement -

যশোর অভয়নগরের মালাধরা গ্রামের শিশু মিরাজুলকে চোরের অপবাদ দিয়ে বেধে মারপিট করার অভিযোগে চারজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার ওই শিশুর পিতা হানিফ মোল্যা বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে এজাহার হিসেবে গ্রহন করার আদেশ দিয়েছেন অভয়নগর থানার ওসিকে।
আসামিরা হলো কোদলা গ্রামের অরুন রায় ও তার ছেলে অরুপ রায়, মৃত গোলাম নবীর ছেলে ইকবাল মোল্যা, জয় খোলা গ্রামের সুভাষ রায়ের ছেলে সুজন রায়।
মামলার অভিযোগে জানা গেছে, গত ১৩ আগস্ট বিকেলে হানিফ মোল্লার ছেলে শিশু মিরাজুল বাড়ির সামনে খোলা জায়গায় অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল। এর পাশে শৈলেন মন্ডলের জমিতে একটি ছাগলে ফসল খাচ্ছিল। শৈলেন মন্ডল দেখে মিরাজুলকে ছাগলটি সরাতে বলে চলে যায়। মিরাজুল ছাগল সরাতে গেলে অরুন রায় দেখে ছাগল চোর বলে তাকে ধরে বাড়িতে নিয়ে দড়ি দিয়ে খুঁটির সাথে বেধে রাখে। এরপর অন্য আসামিদের সংবাদ দিয়ে এনে মিরাজুলকে মারপিট করে হাত ভেঙ্গে দেয়। এছাড়া আসামি সুজন রায় মিরাজুলের আঙ্গুলের নখের ভিতর কাটা ঢুকিয়ে নির্যাতন করে। এমধ্যে অরুন রায়ের বাড়িতে মিরাজুলের চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়। মালাধরা গ্রামের জনৈক মুরাদ আলী রাস্তা দিয়ে যাওয়ার সময় বিষয়টি দেখে মিরাজুলকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেন। গুরুতর আহত মিরাজকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত